দেশের সময় ওয়েবডেস্কঃ গত ৩ জুন রাজ্যের দমকল মন্ত্রী বাইপাসের ধারের একটি হাসপাতালে ভর্তি হন কোভিড আক্রান্ত হয়ে। তার আগে রিপোর্ট পজিটিভ এলেও বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি। এবার হাসপাতাল থেকে ছুটি পেলেন। শুক্রবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সুস্থ হয়ে বাড়ি ফেরার পরেও কমপক্ষে দু’সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে মন্ত্রীকে।

প্রথমে করোন সংক্রমণ হলেও চিকিৎসকরা জানিয়েছিলেন, বিধাননগরের বিধায়ক ভাল আছেন। তবে পরে দ্রুত সুস্থতার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সুজিতবাবুর বাড়ির এক পরিচারিকার প্রথমে করোনা সংক্রমণ ধরা পড়ে। তারপর টেস্ট করে দেখা যায়, তিনি, তাঁর স্ত্রী এবং আরএক পরিচারিকাও কোভিডে আক্রান্ত হয়েছেন। যদিও প্রথমে তাঁর কোনও উপসর্গ ছিল না। তাই হোম আইসোলেশনেই ছিলেন মন্ত্রী। এর পরে সুজিতবাবুর জ্বর হলে ঝুঁকি না নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সুজিত বসুই রাজ্যের প্রথম কোনও মন্ত্রী যিনি কোভিড-১৯ আক্রান্ত হন। এছাড়াও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ তথা দক্ষিণ চব্বিশ পরগণার ফলতার বিধায়ক তমোনাশ ঘোষও করোনা অক্রান্ত হয়ে চিকিৎসাধীন। তমোনাশবাবুর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছিল গত ২২ মে। পর দিন ২৩ মে তাঁকে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার পর পনেরো দিন কেটে গিয়েছে, তমোনাশবাবুর শারীরিক অবস্থার উন্নতি তো বিশেষ ঘটেনি বরং, আশঙ্কাজনক বলেই হাসপাতাল সূত্রে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here