দেশের সময় ওয়েবডেস্ক: সাধারণ মানুষের মন পেতে প্রচারের এ এক অন্য পদ্ধতি। বৃহস্পতিবার রেলপথে মনোনয়নপত্র জমা দিতে গেলেন হাবরা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহা।

এদিন সকাল দশটা নাগাদ বনগাঁ-বারাসত লোকালে কর্মীদের নিয়ে মনোনয়ন পত্র জমা দিতে বারাসতে গেলেন রাহুল সিনহা। ট্রেনে ওঠার আগে আর পাঁচজন সাধারণ যাত্রীর মতো নির্দিষ্ট সময়ে এসে লাইন দিয়ে টিকিট কেটে রেলের সাধারণ কামরায় ওঠেন বিজেপি প্রার্থী রাহুল সিনহা। সঙ্গে ছিলেন বিজেপি কর্মীরা।

বুধবারই সাংবাদিক সম্মেলন করে রাহুল বাবু জানিয়েছিলেন, পয়লা এপ্রিল কর্মীদের নিয়ে রেলপথে তিনি মনোনয়নপত্র জমা দিতে বারাসত যাবেন। এদিন সেদিন সকালে সেই চিত্রটি দেখলেন হাবড়ার মানুষ।

এই রাজ্যের বিধানসভা নির্বাচনে রাজ্যের বেশ কয়েকটি উল্লেখযোগ্য আসনের মধ্যে হাবড়ার নাম উঠে এসেছে। এখানে মূল লড়াই তৃণমূলের জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে বিজেপির রাহুল সিনহার। দুজনই হেভিওয়েট প্রার্থী। যুযুধান দুই প্রার্থীই তাই এলাকায় মাটি কামড়ে পড়ে রয়েছেন। যে যার নিজস্ব স্টাইলে ভোটারদের মন পেতে নিজেদের এলাকায় প্রচারের কাজ চালিয়ে যাচ্ছেন। লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে সাধারণ যাত্রীদের সঙ্গে লোকাল ট্রেনে চড়ে রাহুল সিনহার মনোনয়নপত্র জমা দিতে যাবার এদিনের কর্মসূচি সেই প্রচারেরই এক অন্য রুপ বলে মনে করছে রাজনৈতিক মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here