দেশের সময় : গাইঘাটা বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী ডাক্তার সজল বিশ্বাসের ফ্লেক্স নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এ ব্যাপারে তিনি গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গাইঘাটা কেন্দ্রে তিনি প্রার্থী হিসেবে দাঁড়ানোর পর থেকেই নানা রকম অশান্তি শুরু হয়েছে। তার অভিযোগ, তাকে প্রার্থী হিসেবে মেনে নিতে পারছেন না বিজেপির নেতা কর্মীরা। কারণ হিসেবে তার বক্তব্য, তিনি আদপে একজন বিজেপির একনিষ্ঠ কর্মী ছিলেন। কিন্তু বিজেপি নেতৃত্ব বিশেষ স্বার্থে এই কেন্দ্রে অন্য এমন একজনকে প্রার্থী দাঁড় করিয়েছে যাকে এলাকার আদি বিজেপি কর্মীরা কিছুতেই মেনে নিতে পারছেন না। আর সেই পরিস্থিতিতে তিনি ওই বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নির্দল হিসাবে ভোটে দাঁড়িয়েছেন। আর তার ফলেই তার উপরে রাগ তৈরি হচ্ছে বিজেপির।

তিনি জানান, সোমবার রাতে কে বা কারা গাইঘাটার সিংজল এলাকায় তার ৬ টি ফ্লেক্স ধারালো অস্ত্র দিয়ে কেটে নষ্ট করে দেয়। এ ব্যাপারে তিনি গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তীব্র নিন্দা করেছেন এলাকার তৃণমূল নেতারা। প্রাক্তন তৃণমূল সাংসদ মমতা বালা ঠাকুর বলেন, স্বচ্ছ ভাবমূর্তির সজল বিশ্বাসের বিরুদ্ধে বিজেপির একাংশ উঠে পড়ে লেগেছে। রাজনৈতিকভাবে মোকাবিলা না করতে পেরে তাঁকে নানান রকম ভাবে বিরক্ত করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here