দেশের সময় ওয়েবডেস্কঃ বুকে ব্যথা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হল অভিনেতা সঞ্জয় দত্তকে। জানা গিয়েছে গুরুতর শ্বাসকষ্ট রয়েছে তাঁর। অক্সিজেন স্যাচুরেশনেও সমস্যা রয়েছে বর্ষীয়ান অভিনেতার। তবে সংবাদ সংস্থা এএনআই জানাচ্ছে, সঞ্জয় দত্তের কোভিড র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

লীলাবতী হাসপাতালের অধিকর্তা ভি রবিশঙ্কর বলেছেন, সঞ্জয় দত্তের ফের সোয়াব তথা লালারসের নমুনা সংগ্রহ করে কোভিড টেস্টের জন্য পাঠানো হয়েছে। তাঁকে আপাতত নন কোভিড ওয়ার্ডের আইসিইউতে রাখা হয়েছে। লীলাবতী হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ৬১ বছর বয়সী অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল।

সদ্য ৬১-তে পা দিয়েছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি তাঁর জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই ঘরোয়া ভাবেই পালিত হয় ভার্সেটাইল অভিনেতার বার্থডে পার্টি। শনিবার বিকেলে হঠাৎ করেই তিনি শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন। অক্সিজেনের মাত্রা কমতে থাকায় পরিবারের তরফে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়।

লীলাবতী হাসপাতালের চিকিৎসক জলিল পার্কারের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন সঞ্জয় দত্ত। প্রখ্যাত এই চিকিৎসকও জুলাই মাসের গোড়ার দিকে কোভিডে আক্রান্ত হয়েছিলেন। কয়েকদিন আগে তিনি আবার কাজে যোগ দিয়েছেন।

অমিতাভ সুস্থ হওয়ার পর স্বস্তিত ফিরেছিল সিনেমা প্রেমীদের। তার আগে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যাও কোভিড সারিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। আজ, শনিবারই কোভিড মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন অভিষেক বচ্চন। কিন্তু তার মধ্যেই সঞ্জয় দত্তর অসুস্থতার খবরে উদ্বিগ্ন বলিউড। যদিও চিকিৎসকরা বলছেন গুরুতর নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here