দেশের সময় : হরিচাঁদ ঠাকুরের জন্মতিথি উপলক্ষে আজ থেকে ঠাকুরনগরে শুরু হলো বারুনী মেলা। এই উপলক্ষে এদিন সকাল থেকে হাজার হাজার মতুয়া ভক্ত ঠাকুরনগরে উপস্থিত হন। মনস্কামনা পূরণ করতে স্নান করেন কামনা সাগরে।


এদিন ঠাকুরবাড়িতে আগত ভক্তদের সঙ্গে কথা বলেন গাইঘাটা বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী ডাক্তার সজল বিশ্বাস। তিনি মতুয়াদের ডঙ্কা কাসরের বাজনার তালে তালে পা মেলান। মতুয়াদের সঙ্গে ঠাকুরবাড়ি প্রদক্ষিণ করেন। এর পাশাপাশি তিনি এলাকাতেও প্রচারে নামেন।

এবছর করোনা পরিস্থিতির কারণে মেলা অনুষ্ঠিত হওয়া নিয়ে ঠাকুরবাড়িতে দুই গোষ্ঠীর মধ্যে মতবিরোধ তৈরি হয়। মমতা বালা ঠাকুর মেলা না করার পক্ষে সওয়াল করলেও বিরোধীপক্ষ শান্তনু ঠাকুর বলেন, মেলা হবেই। এটা ভক্তদের বিষয়। ভক্তরা চাইলে এখানে আসতে পারেন। এই দুই মতামতের কারণে দ্বিধাবিভক্ত হয়ে পড়েন মতুয়া ভক্তরাও। যদিও শেষ পর্যন্ত সব দ্বিধা দ্বন্দ্ব কাটিয়ে এদিন ঠাকুরনগরে হাজির হন মতুয়া ভক্তরা। তবে অন্যান্য বছরের তুলনায় এবার ভিড় অনেকটাই কম।

এদিন নির্দল প্রার্থী সজল বিশ্বাস সম্পর্কে মমতা বালা ঠাকুর বলেন, সজল এলাকায় সুনাগরিক হিসেবে পরিচিত। বিজেপির উচিত ছিল তাকে টিকিট দেওয়া। কিন্তু তা না করে অন্য জনকে প্রার্থী করায় সাধারণ ভোটারদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। আমার আশা এলাকার মানুষ সজলকে পছন্দ করবেন।

অন্যদিকে এ ব্যাপারে সজল বিশ্বাস বলেন, সুশীল সমাজের প্রতিনিধি হিসেবে আমি ভোটে দাঁড়িয়েছি। আমি মনে করি এলাকার মানুষের উন্নয়নের স্বার্থে এলাকার সর্বস্তরের মানুষের আশীর্বাদ আমি পাব। জয়ীও হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here