দেশের সময় ওয়েবডেস্কঃ উত্তর ২৪ পরগনা: রাত দুপুরে ব্যারাকপুর মহকুমার টিটাগর থানা এলাকায় চলল গুলি। মণীশ শুক্লার ঘনিষ্ঠ বন্ধুকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে বলে জানা গেছে। স্থানীয় সূত্রে খবর, সেখানের পুরাণবাজারে এই ঘটনাটি ঘটে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের ওপর ঘটনার দায় চাপিয়েছেন বিজেপি নেতৃত্ব। ইতিমধ্যে তাঁরা টিটাগড় থানায় তৃণমূলের তিন জনের নামে অভিযোগ দায়ে করবেন বলে জানিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ ব্যক্তির নাম মধুবাবু রাও নামে এক বিজেপি কর্মী। তিনি প্রয়াত মণীশ শুক্লার ঘনিষ্ঠ বন্ধু বলে বিজেপি সূ্ত্রে খবর। টেলারিংয়ের কাজ করেন। বুধবার রাত নটা নাগাদ আচমকা তাঁকে লক্ষ্য গুলি চালায় একদল দুষ্কৃতী।


বিজেপির অভিযোগ, ”যারা গুলি চালিয়েছে তারা সকলেই তৃণমূলের সঙ্গে জড়িত। প্রার্থী রাজ চক্রবর্তীর সঙ্গে তাদের প্রচারে দেখা গিয়েছে।” তবে কি কারণে গুলি চালানো হয়েছে, এখন তা স্পষ্ট নয়।

এবার ব্যারাকপুর থেকে বিজেপির প্রার্থী হয়েছেন প্রয়াত মণীশ শুক্লার বাবা চন্দ্রমণি শুক্লা। এই ঘটনা নিয়ে তাঁর অভিযোগ, ”পরিকল্পিতভাবেই এই হামলা চালিয়েছে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর অনুগামীরা। নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতেই এই হামলা।”

যদিও টিটাগড়ের তৃণমূল নেতা প্রশান্ত চৌধুরী সমস্ত অভিযোগ, অস্বীকার করেছেন। তাঁর দাবি, ” যিনি গুলিবিদ্ধ হয়েছেন, তিনি বলতে পারবেন কি কারণে তাঁর ওপর হামলা চালানো হয়েছে। তবে বিজেপি যে অভিযোগ আনছে তা একেবারে সাজানো। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।”

জখম কর্মীকে বিএন বোস হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকে পরে একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। ঘটনার পর ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ব্যারাকপুরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here