দেশের সময় ওয়েবডেস্কঃ অবশেষে প্রার্থীপদ থেকে নিজেকে সরিয়ে নিলেন উত্তর ২৪ পরগনার গোবরডাঙা পুরসভার প্রাক্তন প্রধান সুভাষ দত্ত। তৃণমূলের টিকিট না পেয়ে তিনি এবারে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। শেষ পর্যন্ত তিনি নির্বাচনী লড়াই থেকে সরিয়ে নিলেন নিজেকে।

উত্তর ২৪ পরগনার গোবরডাঙা পুরসভার ২ বারের তৃণমূল পুর প্রধান ছিলেন সুভাষ দত্ত। তাঁর আমলে গোবরডাঙা এলাকায় উন্নয়নের কাজ হয়েছে বলে দাবি স্থানীয়দের। একসময় ভগ্নপ্রায় গোবরডাঙার একমাত্র স্বাস্থ্যকেন্দ্রকে উন্নত চিকিৎসা কেন্দ্রে পরিণত করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন করেছিলেন। মুখ্যমন্ত্রী প্রাথমিকভাবে না হলেও পরবর্তীতে এ ব্যপারে ভাবনাচিন্তা শুরু করেন৷ 

করোনা সময়কালে এই হাসপাতালটিকে করোনা হাসপাতালে পরিণত করার কারণে এলাকার করোনা আক্রান্ত মানুষরা উপকৃত হয়েছিলেন। আগামী দিনে এই হাসপাতালটিকে সাধারণ হাসপাতালে পরিণত করা হবে বলেও রাজ্য সরকারের পক্ষ থেকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। 

এই পরিস্থিতিতে এবারের পুর নির্বাচনে তৃণমূল সুভাষ দত্তকে টিকিট দেয়নি। স্বাভাবিকভাবেই অসম্মানিত এবং অভিমানী হয়ে পড়েন সুভাষ বাবু। এলাকার মানুষের দাবী মেনে এরপর তিনি ৬নং ওযয়ার্ডের নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। 

এদিকে, নির্বাচনের মুখে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় শেষ পর্যন্ত তিনি নির্বাচনী লড়াই থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন বলে জানা গেছে। শনিবার রাতে এ ব্যাপারে তিনি দলের জেলা নেতৃত্বকে লিখিত আকারে তাঁর সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন বলে জানা গেছে পরিবার সূত্রে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here