দেশের সময় ওয়েবডেস্কঃ করোনা সতর্কতায় ১৮ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে টলিপাড়ার সমস্ত শ্যুটিং। মঙ্গলবার বিকেলের বৈঠকের পর এমনটাই জানানো হয়েছে। বলিউডে আগেই শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এবার সেই পথেই হাঁটল টলিপাড়া। ৩০ মার্চের পর ফের মিটিং হবে। আগামীদিনে টলিপাড়ার ভবিষ্যত কী হবে সেটা ওই মিটিংয়েই ঠিক হবে। সিনেমার পাশাপাশি বন্ধ থাকবে সিরিয়ালের শ্যুটিংও। রিপিট টেলিকাস্ট করা হবে সমস্ত সিরিয়ালের।


বিশ্ব জুড়ে ত্রাস তৈরি করেছে নোভেল করোনাভাইরাস। ভারতেও ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা। এখনঅ পর্যন্ত দেশে মোট আক্রান্ত হয়েছে ১২৬ জন। মৃত্যুও হয়েছে ৩ জনের। সবচেয়ে ভয়াবহ অবস্থা মহারাষ্ট্রের। ৩৯ জন আক্রান্ত হয়েছেন সেখানে। মৃত্যুও হয়েছে একজনের। এর আগেই বলিউডে শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল ইম্পা। সিনেমা-সিরিয়াল-ওয়েব সিরিজ সবকিছুরই শ্যুটিং আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে বিটাউনে।

শ্যুটিংয়ের জন্য টলিউডের বেশ কিছু ইউনিট ইতিমধ্যেই রয়েছে দেশের বাইরে। তাদেরকেও জানানো হয়েছে যে আগামীকাল অর্থাৎ ১৮ মার্চ থেকে শ্যুটিং বন্ধ হতে চলেছে। সিরিয়ালের এপিসোডের ব্যাঙ্কিং না থাকার সব সিরিয়ালের রিপিট টেলিকাস্ট হবে। সোমবার নবান্নে বৈঠকের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সমস্ত সিনেমা হল বন্ধ রাখার কথা বলেছিলেন। বলিউডে ইতিমধ্যেই পিছিয়ে গিয়েছে বেশ কিছু সিনেমার রিলিজ ডেট। কিছু সিনেমা নতুন করে দ্বিতীয়বার রিলিজ করা হবে বলেও জানা গিয়েছে। ছবি – কুন্তল চক্রবর্তী৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here