দেশের সময় ওয়েবডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন ইতিমধ্যেই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁদের শরীরে কোভিডের মাঝারি রকমের উপসর্গ রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

অমিতাভ ও অভিষেক হাসপাতালে ভর্তি হওয়ার পরই জানা গিয়েছিল ঐশ্বর্যা রাই বচ্চনও কোভিড পজিটিভ। তবে তাঁর শরীরে উপসর্গ ছিল মৃদু। তাই তাঁকে মুম্বইতে বচ্চন পরিবারের বাসভবন ‘জলসায়’ আইসোলেশনে রাখা হয়েছিল। কিন্তু সংবাদসংস্থা এএনআই জানিয়েছে ৪৬ বছরের এই অভিনেত্রীর শরীরের উপসর্গের তীব্রতা বেড়েছে। তাই তাঁকে আজ শুক্রবার সন্ধ্যায় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অমিতাভ এবং অভিষেকও নানাবতী হাসপাতালেই ভর্তি রয়েছেন।

অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আরাধ্যাও কোভিড পজিটিভ। তবে তাঁর শরীরের উপসর্গ এখনও মৃদু বলেই জানা গিয়েছে। আর অমিতাভ জায়া জয়া বচ্চনের নমুনা পরীক্ষা করে দেখা গিয়েছে তিনি এখনও কোভিড নেগেটিভ।

এদিকে নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে অমিতাভ ও অভিষেক—দু’জনেই ভাল রয়েছেন। তাঁদের জটিল কোনও চিকিৎসার প্রয়োজন হয়নি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন দু’জনেই।

মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতর জানিয়েছে, বচ্চন পরিবারের সংস্পর্শে আসা মোট ৫৪ জন কর্মীর সোয়াব টেস্ট করানো হয়েছে। এঁদের মধ্যে ২৮ জনকে ইতিমধ্যেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বাকি ছিলেন ২৬ জন। যাঁরা সকলেই বচ্চনদের ‘জলসা’ বাংলোয় কর্মরত। অমিতাভ-অভিষেকের সরাসরি সংস্পর্শে থাকায় এঁদের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসার প্রবল সম্ভাবনা ছিল। 

তবে এই ২৬ জন কর্মীর রিপোর্টই নেগেটিভ এসেছে। তবে সুরক্ষার স্বার্থে আপাতত ২ সপ্তাহ নিয়ম মেনে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে ওই ২৬ জন কর্মীকে।

পুর কর্তৃপক্ষ জানিয়েছে, শুধু জলসা নয়, বচ্চনদের চারটি বাংলো সিল করে দেওয়া হয়েছে। বাংলো সংলগ্ন এলাকা কন্টেইনমেন্ট জোনের আওতায় আনা হয়েছে। বচ্চনদের বাংলো এবং সংলগ্ন এলাকা স্যানিটাইজেশনের কাজও শুরু করেছে বিএমসি কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here