হাইলাইটস:”বিজেপি দলটার অধিকাংশ পাগল, উন্মাদ”, জ্যোতিপ্রিয় মল্লিক,>শুভেন্দুকে নিয়ে ঘাসফুল শিবিরে অস্বস্তি ঢাকতে মরিয়া সকলেই,> খাদ্যমন্ত্রীর মতে, ২০০ তো দূর ১ আসনও পাবে না বিজেপি৷

দেশেরসময় ওয়েবডেস্কঃ আসন্ন বিধানসভা নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলোর তরজা চরমে। রাজনৈতিক, সামাজিক বা ধর্মীয় যে কোনও রকমের মঞ্চ থেকেই একে অপরকে আক্রমণ হানছেন তাঁরা। বিজেপি-তৃণমূল দ্বন্দ্ব এখন চর্চিত। বিশেষ করে শুভেন্দুকে নিয়ে ঘাসফুল শিবিরে অস্বস্তি ঢাকতে মরিয়া সকলেই। শনিবার জগদ্দলে ছট পূণ্যার্থীদের শুভেচ্ছা বার্তা দিতে গিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক পশ্চিমবঙ্গের পরিবহন মন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী প্রসঙ্গে জানান “শুভেন্দু অধিকারী আমাদের মন্ত্রী। আমাদের দলের সম্পদ। ও দলে ছিল, আছে, থাকবে।”

এমনকী তিনি বিজেপি নেতা দিলীপ ঘোষের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, রাজ্য জুড়ে বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর নামে যে ‘আমরা দাদার অনুগামী’ পোস্টার পড়ছে এই প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন “আমার তো মনে হয় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এইসব করাচ্ছেন। নিজেরাই পোস্টার তৈরি করে দাদার অনুগামী বলে পোস্টার লাগাচ্ছে।”

এখানেই শেষ নয়, রাজ্যের গেরুয়া বাহিনীর নেতাদের খোঁচা দিয়ে জ্যোতিপ্রিয়র মন্তব্য, “বিজেপি দলটার অধিকাংশ পাগল, উন্মাদ। দীলিপ ঘোষ যে সমস্ত মন্তব্য করে তার জন্য সুচিকিৎসা করা উচিত। ওদের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উচিত দিলীপ ঘোষকে সুচিকিৎসার ব্যবস্থা করা। দিলীপ ঘোষ এর মুখ বন্ধ করার একটা চিকিৎসা করা দরকার। ওর মুখ আর জিভ এই দুটোই ওকে সর্বনাশ করেছে।”

প্রসঙ্গত, শনিবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং দাবি করেছিলেন, ৫ জন তৃণমূল সাংসদ নিজেদের দল ছেড়ে বিজেপিতে যোগ দেবে। দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়ের নামও ছিল সেই তালিকায়। এই প্রসঙ্গে রবিবার হাবড়ায় খাদ্যমন্ত্রী বলেন –

“আগে জানতাম রাতের বেলায় অখাদ্য কুখাদ্য খেয়ে কিছু মানুষের পা টলে। কিন্তু দিনের বেলা খায় এটা জানতাম না। তিনি যে সমস্ত অসঙ্গত কথাবার্তা বলছেন এগুলো ক্লাস টু, থ্রী, ফোর পাশ ছেলেরা বলে। সর্বোপরি বিজেপি দলের সব নেতাই জোকারের পরিণত হচ্ছে। কোন নেতা বলছেন ২০০ আসনে জিতবো, তো কেউ বলছেন ২০৫ আসনে জিতবো। আমারতো মনে হয় ওটা ১-এ নেমে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here