দেশের সময় ওয়েবডেস্কঃ মাস খানেক আগে একটি সভায় বক্তৃতা দিতে গিয়ে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব! ভোট যত এগিয়ে আসছে সেই পারদ যেন আরও চড়ছে।
২২ তারিখ হুগলিতে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ডানলপের যে মাঠে মোদী সভা করবেন ২৪ তারিখ একই মাঠে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তৃণমূলের নেতারা সেই মাঠ পরিদর্শনে গিয়েছেন।

এমনিতেই হুগলি নিয়ে চাপে তৃণমূল। লোকসভা ভোটে জেলায় একটি আসন জিতেছে বিজেপি। আরামবাগ আসন সুতোর ব্যবধানে জিতেছে শাসকদল। তার উপর দলের মধ্যে গোষ্ঠী কোন্দলও ব্যাপক। পুজোর আগে এমন অবস্থা হয় যে পঞ্চমীর দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে হুগলির নেতাদের ডেকে পাঠানো হয়। ফোনে লাউড স্পিকারে কথা বলেন দিদি। মমতা তাঁদের বলেন, এবার থেকে আমিই হুগলির সংগঠন দেখব।
কিন্তু এর মাঝে অনেক জল গড়িয়ে গেছে। সিঙ্গুরে বেচারাম মান্না বনাম প্রবীণ বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের কোন্দল আরও চড়া দাগে উঠেছে। উত্তরপাড়ার বিধায়ক তথা মমতার ৪২ বছরের পরিচিত প্রাক্তন সাংবাদিক প্রবীর ঘোষাল বিজেপিতে যোগ দিয়েছেন। এই পরিস্থিতিতে মোদীর পাল্টা সভা করতে হুগলিতে যাচ্ছেন মমতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here