দেশের সময় ওয়েবডেস্কঃ বিধানসভা নির্বাচনের মুখে নয়া চমক বিজেপি-র। জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি-তে যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। এছাড়াও টলিউডের একঝাঁক তারকা পদ্ম পতাকা হাতে তুলে নিলেন এদিন। বিজেপি-তে যোগ দিলেন ‘বিবি পায়রা’ খ্যাত অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, অতনু রায়। মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে যোগদান পর্ব সম্পন্ন হয়।

বিজেপি-তে যোগ দিয়ে যশ বলেন, ‘সকলকে ধন্যবাদ। এই সিদ্ধান্ত হুট করে নিইনি। আমার মেন ফোকাস যুব সমাজ। বিজেপি এমন একটা দল, যারা যুব সমাজের উপর ভরসা রেখেছে…।’ মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে যশ বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি শ্রদ্ধা করি। আমি ওঁর কাছে আশীর্বাদ চাই। আমার প্রণাম নেবেন।’

টলিউডের এই মুহূর্তের প্রথম সারির নায়কদের মধ্যে অন্যতম যশ। সম্প্রতি, টলি নায়িকা তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে যশের প্রেম নিয়েও জোর গুঞ্জন টলিপাড়ায়। এমন প্রেক্ষাপটে যশের বিজেপি-তে যোগদান নয়া মাত্রা যোগ করল বলেই মনে করছে সংশ্লিষ্ট মহলের একাংশ। নুসরত প্রসঙ্গে এদিন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত অভিনেতা বলেন, ‘আমরা দু’জনই বন্ধু। এটা আলাদা প্ল্যাটফর্ম। ও ওঁর দলের সঙ্গে রয়েছে। আমি আমার দলের সঙ্গে রয়েছি। এতে বন্ধুত্ব নষ্ট হবে না।’

এদিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও মিঠুন চক্রবর্তীর বিজেপি যোগের জল্পনা চলছে। সরস্বতী পুজোর সন্ধ্যায় টলি সুপারস্টারের সঙ্গে দেখা করেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য় মার্চ অব বিজেপি’ বইটি উপহার দেন তিনি। এই সাক্ষাতের পরই প্রসেনজিতের বিজেপি-তে যোগদানের জল্পনা তৈরি হয়েছে। অতীতেও প্রসেনজিতের বিজেপি যোগের জল্পনা ছড়িয়েছিল।

উল্লেখ্য, নির্বাচনের আগে একের পর এক টলি অভিনেতারা তৃণমূলে যোগ দিয়েছেন। বর্ষীয়ান অভিনেতা দীপংকর দে, ভরত কল, সৌরভ দাস, পিয়া সেনগুপ্ত, কৌশানি, ‘বাহামণি’ খ্যাত রণিতা, সৌপ্তিক, ‘জলনূপুর’ খ্যাত লাভলি-সহ একঝাঁক তারকা ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন সম্প্রতি। পালটা টলি শিবিরকে সঙ্গে নিতে ঝাঁপিয়েছে বিজেপি-ও। কয়েকদিন আগেই পদ্ম পতাকা হাতে তুলেছেন ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাত কৌশিক রায় ও তৃণমূল ঘনিষ্ঠ বলে পরিচিত রুদ্রনীল ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here