দেশের সময় ,হাবরা: বিজেপি একটি অসভ্য, বর্বর এবং হিংসাপরায়ন দল। এই বিজেপিকে আমরা ২০২৪ সালে দিল্লীর মসনদ থেকে সরাবোই সরাবো। এটা আমাদের প্রতিজ্ঞা। এ রাজ্যে হাজার প্রশাসনিক চেষ্টা করেও ক্ষমতায় আসতে না পেরে হিংসাত্মক রাজনীতি শুরু করেছে তারা।’ মঙ্গলবার হাবড়ায় এই অভিযোগ করেন জ্যোতিপ্রিয় মল্লিক।

হাবড়ায় ছবি তুলেছেন-দেবানন্দ পাইন৷

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এবং হাবরার বিধায়ক তথা রাজ্যের বন ও অপ্রচলিত শক্তি দপ্তরের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের হস্তক্ষেপে মঙ্গলবার হাবরার কলতান অনুষ্ঠান গৃহে ‘দুয়ারে অক্সিজেন’ প্রকল্প উদ্বোধন হল। অনুষ্ঠানের শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘হাবরা এলাকার করোনা আক্রান্ত মানুষের জন্য আজ থেকে দুয়ারে অক্সিজেন নামে একটি নতুন প্রকল্প চালু হলো।

হাবরার পৌরসভার তত্ত্বাবধানে এই প্রকল্প এখন থেকে কার্যকরী হবে‌। এই প্রকল্পের মাধ্যমে করোনা আক্রান্ত কোন রোগীর যদি অক্সিজেনের প্রয়োজন হয় তাহলে পৌরসভার সঙ্গে যোগাযোগ করলেই টোটো করে ওই রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেবে পৌরসভা।’ এদিন ৮০টি সিলিন্ডার দিয়ে এই প্রকল্প চালু করা হয়। আরো ১২০টি সিলিন্ডারের অর্ডার দেওয়া হয়েছে বলে জানান জ্যোতিপ্রিয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here