দেশের সময় ওয়েবডেস্কঃ বীভৎস কাণ্ড ঘটিয়ে সবাইকে চমকে দিলেন এক ব্যক্তি। যা দেখে অনেকের চক্ষু ছানাবড়া।‌ স্ত্রীর মাথা কেটে তা হাতে নিয়ে দোলাতে দোলাতে দিব্যি থানায় এলেন স্বামী!‌ যা একপ্রকার চমকে দিল পুলিশকর্তাদেরও। আর সেখানেই থেমে থাকেননি ওই ব্যক্তি৷ বরং সেখানে কাটামুণ্ড হাতে নিয়েই জাতীয় সঙ্গীতও গাইল সে! বুকের পাঠা না থাকলে এমন করা যায় না বলেই অনেকের মত।


পুলিশ সূত্রে খবর, ঘটনাটি দেখে হকচকিয়ে গিয়েছিলেন উত্তরপ্রদেশের বাহাদুরপুর গ্রামের জাহাঙ্গিরবাদ থানার পুলিশও৷ পারিবারিক অশান্তির জেরেই এই নৃশংস ঘটনা সে ঘটিয়েছে বলে জেরায় কবুল করেছে অভিযুক্ত স্বামী৷
স্ত্রীকে খুন করে তার কাটা মাথা হাতে এভাবে যে দিব্যি পায়ে হেঁটে কেউ পুলিশ স্টেশন নিয়ে আসতে পারে, তা ভেবেই শিউরে উঠছেন এলাকার বাসিন্দারা!


জানা গিয়েছে, পুলিশের কাছে ধরা দেওয়ার আগে জাতীয় সঙ্গীত গাওয়ার পাশাপাশি ‘ভারত মাতা কী জয়’ স্লোগানও দিতে থাকে সে৷ এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়৷ কাটামন্ডু তার কাছ থেকে নিতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় অভিযুক্তের। অভিযুক্ত স্বামীর নাম অখিলেশ রাওয়াত।

প্রথমে স্ত্রীকে খুন করেছে অভিযুক্ত স্বামী। তারপর মাথা কেটে থানায় হাজির হন অখিলেশ। পুলিশ সুপার অরবিন্দ চতুর্বেদী জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পারিবারিক বিবাদ থেকেই এই ঘটনা ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here