দেশের সময়: মানসিক ভারসাম্যহীন এক মহিলার হাতে আক্রান্ত হলেন কর্তব্যরত এক মহিলা পুলিশ কর্মী। মাথায় রডের আঘাতে রক্তাক্ত ওই মহিলা পুলিশ কর্মীর মাথায় বেশ কয়েকটি সেলাই পরেছে।হাবড়া থানার কাছে এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, পাপিয়া নাথ নামে ওই মহিলা পুলিশ কর্মী বারাসত পুলিশ জেলায় কনস্টেবল পদে পুলিশ সুপারের অফিসে কর্মরত। নির্বাচন উপলক্ষে তিনি হাবড়াতে বিশেষ ডিউটিতে আসেন। বুধবার সকালে হাবড়া থানার কাছে হাবড়া হাসপাতালের গেটের সামনে যশোর রোডের উপর ডিউটি করছিলেন ওই পুলিশ কর্মী। এইসময় আচমকাই এক মানসিক ভারসাম্যহীন মহিলা লোহার রড দিয়ে ওই মহিলা পুলিশ কর্মীর মাথা এবং কপালে এলোপাথারি আঘাত করতে থাকে। রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর লুটিয়ে পরেন পুলিশ কর্মী। প্রকাশ্য রাস্তায় হঠাৎ করে এমন ঘটনা ঘটে যাওয়ায় হকচকিয়ে যান পথচলতি মানুষ। স্থানীয়রাই জখম মহিলা পুলিশ কর্মীর মাথায় রুমাল বেঁধে চিকিৎসার জন্য হাবড়া হাসপাতালে নিয়ে যান।

ঘটনার পরই পালিয়ে যায় অভিযুক্ত মহিলা। আহত পুলিশ কর্মীর মাথায় বেশ কয়েকটি সেলাই পরেছে। চিকিৎসকেরা তাঁকে হাসপাতালে ভর্তি থাকার কথা বললেও ভোটের ডিউটি তাকার কারনে তিনি ভর্তি থাকতে চান নি। নিজের দায়িত্বেই প্রাথমিক চিকিৎসা করিয়ে তিনি হাসপাতাল থেকে বেরিয়ে আসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ‘হামলাকারী ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। সে হাতে একটি রড নিয়ে এদিক ওদিক ঘুড়ছিল। কিন্তু সেটা দিয়ে যে সে এইভাবে একজনের উপর ঝাপিয়ে পরবে, তা বুঝতে পারি নি। অবিলম্বে ওই মহিলাকে আটক করে মানসিক হাসপাতালে দেওয়া উচিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here