দেশের সময়, হাবরা: ‘মতুয়াদের বড়মা বীনাপানি দেবীর সঙ্গে আমার ৩০ বছরের সম্পর্ক। বড়মার পাশে আমি সব সময় ছিলাম। বালুর ব্যবস্থাপনায় বড়মার চিকিৎসার ব্যবস্থা সব সময় আমি করে দিয়েছে।

হাবরায় জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়- ছবি -দেবানন্দপাইন

বিজেপি বলুক, মতুয়াদের জন্য তারা কি করেছে? আমিই প্রথম থেকে মতুয়াদের পাশে ছিলাম।’ শুক্রবার দুপুরে হাবড়ার বানীপুর হোমের মাঠে হাবড়া ও অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক এবং নারায়ন গোস্বামীর সমর্থনে ভোটের প্রচারে এসে একথা বললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিনের সভায় কর্মী, সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।এদিন মমতা বলেন, ‘হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নামে কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে মতুয়া উন্নয়ন বোর্ড গঠন সহ মতুয়াদের জন্য অনেক কিছু করেছি।

ঠাকুরনগরে মতুয়াদের তীর্থস্থান আমিই সাজিয়ে দিয়েছি। আমরা আপনাদের আশীর্বাদ নিয়ে আবারও ক্ষমতায় আসছি। ক্ষমতায় এসে আপনাদের জন্য ফ্রি রেশন আপনাদের দুয়ারেই পৌঁছে দেবো। পাশাপাশি খাদ্যসাথী, কন্যাশ্রী, যুবশ্রী, সবুজসাথীর মতো সুবিধা আবারও আপনারা পাবেন।’

মিঠুন চক্রবর্তীর নাম না করে তাঁর সমালোচনা করেন দলনেত্রী বলেন, ‘সিনেমার গোখরো আর বাস্তবের গোখরোর মধ্যে পার্থক্য আছে।’ হাবরা অশোকনগর এলাকায় আগামী দিনে মুখ্যমন্ত্রীর যে অনেক পরিকল্পনা রয়েছে সে কত দিন ঘোষণা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here