দেশের সময় ওয়েবডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদি। এ মাসের গোড়াতেই তাঁর শরীরে কোভিডের সংক্রমণ ধরা পড়েছিল। কিন্তু শুরুতে তাঁর শরীরে কোনও উপসর্গ ছিল না। পরে ক্রমশই রোগের জটিলতা বাড়ে। তাঁকে নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় সেখানেই মৃত্যু হয়েছে রেল প্রতি মন্ত্রীর।

মন্ত্রিসভার সদস্যরা বলেন সদা হাস্যমুখ ছিলেন কর্নাটকের বেলাগাভির এই বিজেপি সাংসদ। তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৫ বছর। এদিন তাঁর মৃত্যুতে দল মত নির্বিশেষে রাজনীতিকরা শোক প্রকাশ করেছেন। কংগ্রেস নেতা জয়রাম রমেশ বলেন, “সুরেশের হাসিমুখটা মনে পড়ছে। ওঁর মৃত্যু সত্যিই দুর্ভাগ্যজনক।”

কেন্দ্রে নরেন্দ্র মোদী মন্ত্রিসভার অনেকেই করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন গত কয়েক মাসে। তাঁদের মধ্যে অন্যতম হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, কৃষি প্রতি মন্ত্রী কৈলাস চৌধুরী, আয়ুষ মন্ত্রী শ্রীপদ নায়েক, জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এবং সংসদ বিষয় প্রতি মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল।

কদিন আগেই কর্নাটক বিজেপিতে বড় রকমের কোভিড ধাক্কা লেগেছে। কর্নাটক থেকে সদ্য রাজ্যসভায় নির্বাচিত হয়েছিলেন বিজেপি নেতা অশোক গাস্তি। কোভিডে আক্রান্ত হয়ে গত ২ সেপ্টেম্বর থেকে বেঙ্গালুরুর মণিপাল হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত বৃহস্পতিবার মাত্র ৫৫ বছর বয়সে জীবনযুদ্ধ থেমে যায় সমাজের পিছিয়ে পড়া অংশ থেকে উঠে আসা এই নেতার। অগস্টের শেষ সপ্তাহ থেকেই গাস্তির করোনা উপসর্গ দেখা গিয়েছিল। শ্বাসকষ্ট বাড়ায় ২ সেপ্টেম্বর ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু হাসপাতাল থেকে বাড়ি ফেরা হয়নি তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here