দেশের সময় ওয়েবডেস্ক: যা অনুমান করা হচ্ছিল সেটাই হল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগের তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তথা এনসিবি সমন পাঠাল বলিউডের হাইপ্রোফাইল সেলিব্রিটিদের। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল এনসিবি। তা ছাড়াও রকুল প্রীত সিং, দীপিকার বিজনেস ম্যানেজার করিশ্মা প্রকাশ, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

শুক্রবার ডাকা হয়েছে দীপিকাকে। সেদিন জেরা করা হবে দীপিকার ম্যানেজার করিশ্মাকেও। আগামীকাল, বৃহস্পতিবার ডেকে পাঠানো হয়েছে রকুল প্রীত সিংকে। সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে শনিবার তলব করা হয়েছে। এছাড়াও রকুল প্রীত সিংয়ের সঙ্গে আগামীকাল তলব করা হয়েছে সিমন খাম্বাট্টাকেও।

প্রয়াত অভিনেতাকে মাদক সরবরাহের অভিযোগে ইতিমধ্যেই তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে এনসিবি। ধরা পড়েছে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও।

সূত্রের খবর, দীপিকার নাম জড়িয়েছে করিশ্মা প্রকাশের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে। করিশ্মা ‘কাওয়ান’ নামে এক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির কর্মী। সেই সঙ্গে তিনি দীপিকার বিজনেস ম্যানেজারও। নিষিদ্ধ মাদক সরবরাহের জন্য এনসিবি-র তালিকার নাম উঠেছে করিশ্মার। আবার করিশ্মার সূত্র ধরেই বলিউডের আরও এক বিখ্যাত প্রযোজক মধু মন্টেনার নামও সামনে এসেছে। এই মন্টেনার ট্যালেন্ট হান্ট এজেন্সিতেই কাজ করেন করিশ্মা।

বলিউডে একাধিক হিট ছবির প্রযোজনা করেছেন মন্টেনা। ‘গজনি’, ‘কুইন’, ‘উড়তা পঞ্জাব’, ‘সুপার থার্টি’-এর মতো প্রায় ২৫টি সুপারহিট ছবির প্রযোজনা করেছেন মন্টেনা। ভিভ রিচার্ডস ও নীনা গুপ্তার মেয়ে মাসাবার প্রাক্তন স্বামীও ছিলেন তিনি। আগামীকাল ২৩ সেপ্টেম্বর মন্টেনাকে তলব করেছে এনসিবি।

২০১৭ সালের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে এনসিবি-র যেখানে, ডি নামক অ্যাকাউন্ট থেকে কে অ্যাকাউন্টে মেসেজ গেছে ‘..মাল আছে কি?’ কে উত্তর দিয়েছে ‘আছে কিন্তু বাড়িতে। আমি এখন বান্দ্রার…’ কে ফের বলেছে ‘আমি অমিতকে জিজ্ঞেস করতে পারি যদি তুমি চাও’ এর উত্তরে ডি বলেছে, ‘হ্যাঁ দয়া করে বলো’ । এনসিবি-র অনুমান এই ডি আসলে দীপিকা এবং কে হল করিশ্মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here