দেশের সময়, বাগদা: উত্তর ২৪পরগনার বাগদা ব্লক অফিস এলাকায় পি ডব্লিউডি-এর নিকাশি নালা তৈরির বরাত পায় এক ঠিকা সংস্থা। অভিযোগ তারা সেই কাজ করতে গেলে বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায় ও তার অনুগামীরা বাধা সৃষ্টি করে।যদিও গোপা দেবী এই অভিযোগ উড়িয়েদেন৷

স্থানীয় তৃণমূল কর্মীদের একটি বড় অংশের কথায়, বাগদায় পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়ের সঙ্গে তৃণমূল নেতা পরিতোষ সাহার গোষ্ঠীর দীর্ঘদিনের বিবাদ রয়েছে। নিকাশি নালা নির্মাণের কাজ শুরু হতেই ফের সেই বিরোধ প্রকাশ্যে চলে চলে আসে। দেখুন ডিডিও:

পরিতোষ সাহার গোষ্ঠীর অভিযোগ, ঠিকাদারের শ্রমিকেরা কাজ শুরু করতে গেলে গোপা রায়ের অনুগামীরা বাধা দেয়। শ্রমিকদের মারধরও করা হয়। এর পরেই নির্মাণ সংস্থার কর্তারা দ্বারস্থ হয় তৃণমূল নেতৃত্বের। খবর পেয়ে ওই এলাকায় ছুটে আসেন পরিতোষ অনুগামী বাগদা তৃণমূল অঞ্চল সভাপতি সনজিৎ সর্দার সহ একাধিক নেতা কর্মীরা।তাদের দিকে লাঠিসোটা নিয়ে ধেয়ে আসে আসে গোপা রায়ের অনুগামীরা।
এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হতেই ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামালায়৷


তৃণমূল নেতাদের মধ্যস্থতায় ফের কাজ শুরু হয়।বাগদা অঞ্চল সভাপতি সনজিৎ সরদার জানান,ঠিকাদার সঠিক পদ্ধতি মেনে কাজ শুরু করেছেন। প্রত্যক্ষ না হোক পরোক্ষ ভাবে ঠিকাদারের কাছে পঞ্চায়েত সমিতির সভাপতি টাকা চেয়েছেন।আমরা দিদির সৈনিক।কোন ভাবেই উন্নয়নের কাজ বন্ধ থাকতে দেবো না।
অভিযোগ প্রসঙ্গে গোপা রায় বলেন” আমি উন্নয়ণবিরোধী নই,প্রমাণ করে দেখাক যে আমি টাকা চেয়েছি। আমার বিরুদ্ধে চক্রান্ত করে অপবাদ দেওয়ার চেষ্টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here