দেশের সময় ওয়েবডেস্কঃ বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে মনোনয়নপত্র জমা দিলেন বনগাঁ মহকুমার তিন তৃণমূল প্রার্থী। ব্যক্তিগত কারণে এদিন এই কর্মসূচিতে অংশ নেননি গাইঘাটা কেন্দ্রের প্রার্থী নরোত্তম বিশ্বাস।


দলের পক্ষ থেকে পূর্ব ঘোষণা অনুযায়ী বুধবার সকাল এগারোটা নাগাদ বনগাঁ টাউন হল এলাকায় জড়ো হতে থাকেন তৃণমূল নেতা, কর্মী, সমর্থকরা। একে একে সেখানে হাজির হন বাগদা, বনগাঁ উত্তর, এবং বনগাঁ দক্ষিণ কেন্দ্রের প্রার্থী যথাক্রমে পরিতোষ সাহা, শ্যামল রায় এবং আলো রানী সরকার। সেখান থেকে এক বর্ণাঢ্য মিছিল বের হয়। মিছিলের অগ্রভাগে ছিলেন এই তিন প্রার্থী। রঙিন বেলুন এবং দলীয় পতাকায় সেজে ওঠে মিছিল।

এর পর ‘খেলা হবে’ স্লোগানকে সামনে রেখে মিছিল রায় ব্রিজ পার করে মতিগঞ্জ, রাখালদাস সেতু, বাটার মোড়, কোর্ট রোড হয়ে বনগাঁ মহকুমা শাসকের দপ্তরের সামনে এসে শেষ হয়। সেখানেই নির্ধারিত প্রতিনিধিদেরকে নিয়ে মহকুমা শাসকের দপ্তরে তিন প্রার্থী হাজির হন। সেখানে নির্দিষ্ট ঘরে তাঁরা তাঁদের মনোনয়নপত্র পেশ করেন।

এদিন তিন প্রার্থীই দাবি করেন যে, বিজেপি এবং সংযুক্ত মোর্চার প্রার্থীদের বিপুল ভোটে হারিয়ে তাঁরা জয়ী হচ্ছেনই। বিশেষ কারণে এদিন মনোনয়নপত্র পেশ করতে আসেননি গাইঘাটা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নরোত্তম বিশ্বাস। দলীয় সূত্রে খবর, তিনি আগামীকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here