দেশের সময় ,হাবরা: ‘তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ে র মুখ্যমন্ত্রী হওয়াটা এখন শুধু সময়ের অপেক্ষা। হ্যাটট্রিক করে আবারও ক্ষমতায় এসে সারাজীবনের জন্য খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা সবটাই ফ্রি করে দেবেন তিনি।’

বৃহস্পতিবার বিকালে হাবড়া বিধানসভার রাউতাড়া গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকটি গ্রামে গিয়ে বুথ স্তরের কর্মীদেরকে নিয়ে কর্মীসভায় এসে এই মন্তব্য করলেন হাবড়া বিধানসভার তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক।


বিজেপির নির্বাচনী ইস্তাহারকে মিথ্যা প্রতিশ্রুতির ভাণ্ডার হিসেবে মন্তব্য করে জ্যোতিপ্রিয় বলেন, ‘বাংলার মানুষ প্রশ্ন তুলেছেন ২০১৪ বা ২০১৯-এ কেন্দ্রে বিজেপি ক্ষমতায় আসার আগে যে প্রতিশ্রুতি দিয়েছিল, তার কতটা পূরণ করেছে তাঁরা?


বিজেপির জেনে রাখা দরকার, বাংলার মানুষ তাঁদের মিথ্যা প্রতিশ্রুতিতে বিভ্রান্ত হবেন না। এই লড়াই বিজেপির সাম্প্রদায়িকতা, মানুষে মানুষে বিভাজন ও প্রতিহিংসা সৃষ্টি করার বিরুদ্ধে। মা-মাটি-মানুষের সরকারের লড়াই হলো উন্নয়নের, প্রগতির। তৃণমূল কংগ্রেসের নির্বাচিত জনপ্রতিনিধিদের একটাই ধর্ম, সেটা হলো মানবধর্ম। বিজেপির কুৎসার বিরুদ্ধে উন্নয়ন-ই আমাদের একমাত্র অস্ত্র।

আমাদের নেত্রীকে কাউন্টার করতে দিল্লি থেকে প্রায় প্রতিদিনই নরেন্দ্র মোদী, অমিত শাহ, জে পি নাড্ডা সহ কেন্দ্রের একাধিক মন্ত্রী, বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা এই রাজ্যে ছুটে আসছেন। তাঁরা বলছেন, সোনার বাংলা করে দেবেন। আমি বলি কি, আপনারা তো অনেক রাজ্যে ক্ষমতায় আছেন। সেখানে সোনার ইউ পি, সোনার গুজরাট এতদিন করেন নি কেন? আপনাদের সব ভাওতাভাজি এ রাজ্যের মানুষ ধরে ফেলেছেন। আপনাদেরকে জিরো করে দিল্লীতে পাঠিয়ে দেবেন এ রাজ্যের মানুষ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here