দেশের সময় ওয়েব ডেস্কঃবিশ্বজুড়ে মহামারীর আকার নেওয়া করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যেই লন্ডনে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী ও অভিনেতা জিৎ। বুধবার সকালে কলকাতা ফিরলেন তাঁরা। বিদেশ থেকে ফেরায় আপাতত নিজেদের আইসোলেশনে রাখবেন বলে জানিয়েছেন তারকারা।

বুধবার সকালে ৭টা ৪০ নাগাদ কলকাতা বিমানবন্দরে পা দেন জিৎ ও মিমি। বিমানবন্দরে দেখা যায় মুখে মাস্ক পরে ঘুরছেন জিৎ। মিমির মুখে অবশ্য মাস্ক ছিল না। বিমানবন্দরের বাইরে সংবাদমাধ্যমের সামনে নিজের অভিজ্ঞতার কথা বলেন মিমি। তিনি জানান, বিদেশ থেকে ফেরায় অবশ্যই এখন কিছুদিন নিজেকে আইসোলেশনে রাখবেন। সব রকমের সুরক্ষার ব্যবস্থা নেবেন। কারণ এই মুহূর্তে যাঁরা বিদেশ থেকে ফিরছেন তাঁদের নিজেদের আইসোলেশনে রাখার পরামর্শ দিয়েছে রাজ্য সরকার।

লন্ডনে এই করোনা মোকাবিলায় বিশেষ সতর্কতা তাঁর চোখে পড়েনি বলেই জানিয়েছেন মিমি। তিনি বলেন, খুব একটা কাউকে মাস্ক পরে ঘুরতে দেখা যাচ্ছিল না। তবে দুবাই বিমানবন্দরের এরকম ফাঁকা চেহারা কোনও দিন তিনি দেখেননি বলে জানিয়েছেন যাদবপুরের সাংসদ।

কয়েক দিন আগে শ্যুটিংয়ের জন্য লন্ডনে উড়ে যান মিমি। যাওয়ার আগে নিজের মাস্ক পরা একটা ছবি টুইটারে শেয়ারও করেছিলেন তিনি। সেখানে তিনি লেখেন, “কমিটমেন্টের জন্য যেতেই হচ্ছে। তবে সবরকমের সুরক্ষা নেব।” মঙ্গলবার জিৎ টুইট করে বলেন, এই করোনা ত্রাসের মধ্যে যত তাড়াতাড়ি সম্ভব পুরো শ্যুটিং ইউনিট দেশে ফিরে আসবে। লন্ডনে নিজেদের পরের ছবি ‘বাজি’র শ্যুটিং করতে গিয়েছিলেন জিৎ ও মিমি।
এই মুহূর্তে টলিউডের আর একটা ছবির ইউনিটও শ্যুটিং করছে বিদেশে। কাকাবাবু সিরিজের তৃতীয় ছবির শ্যুটিংয়ের জন্য আফ্রিকায় রয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। বৃহস্পতিবারের মধ্যে তাঁদেরও দেশে ফিরে আসার কথা। এদিকে করোনা আতঙ্কের মাঝে আপাতত টলিপাড়ায় সব সিনেমা ও সিরিয়ালের শ্যুটিং বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here