দেশের সময়: বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বর্তমান বিধায়ক তথা প্রাক্তন তৃণমূল নেতা বিশ্বজিৎ দাসের বিরুদ্ধে পোস্টার মারলেন বিজেপির একাংশ। তারা বিশ্বজিৎ দাসকে নানা দুষ্কর্মের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ তুলে গোপালনগর এলাকায় এই পোস্টার মেরেছেন।

যদিও এই ঘটনার পেছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ করেছেন বিশ্বজিৎ দাস। এই ঘটনাকে কেন্দ্র করে বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রে রাজনৈতিক তরজা শুরু হয়েছে।
তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর থেকেই বিজেপির একাংশ বিশ্বজিৎ দাসের বিরোধিতা করতে থাকে। বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের সঙ্গেও তাঁর মতবিরোধ তৈরি হয়।

সাংবাদিক বৈঠক করে তা প্রকাশ্যে বলেন বিশ্বজিৎ দাস। স্বাভাবিকভাবেই এই ঘটনার পর থেকে দলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব চরম আকার নিয়েছে।


এদিকে, সোমবার বিকেল থেকে হঠাৎই গোপালনগর থানার পলতা থেকে গোপালনগর বাজার পর্যন্ত বিভিন্ন এলাকায় বিশ্বজিৎ দাসের নামে বিভিন্ন পোস্টার মারার ঘটনা সাধারণ মানুষের নজরে আসে। পোস্টারের নিচেই এই পোস্টার লাগানোর দায় স্বীকার করে নিয়েছে বিজেপির একাংশ।


এ ব্যাপারে অবশ্য বিশ্বজিৎ দাস বলেন, ‘রাজনৈতিক ফায়দা তুলতে তৃণমূলই এই কাজ করেছে। আমাদের মধ্যে কোনো গোষ্ঠীদ্বন্দ্ব নেই।
অন্যদিকে, বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শ্যামল রায় বলেন, ‘কে, কোথায়, কি পোস্টার মারছে, তা দেখার ইচ্ছা বা সময় আমার নেই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here