দেশের সময় ,গাইঘাটা: বৃহস্পতিবার রাতে বাড়ির সামনে কুপিয়ে খুন করা হল এক ব্যবসায়ীকে! ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটার কাহনকিঁয়ায়। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। বিধান সরকার নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে।
পুলিশ জানিয়েছে, নিহত ব্যবসায়ী নিজে এলাকায় সমাজবিরোধী বলেই পরিচিত।

শুক্রবার সকালে নিহত বিধান সরকারের শালি তনু বিশ্বাস বাড়ি মহিষাকাটি (৩৭) আত্মহত্যা করেন বলে স্থানীয় সূত্রে জানাগিয়েছে৷স্থানীয় বাসিন্দাদের কথায় নিহত বিধানের সঙ্গে তাঁর শালির ঘনিষ্ঠ সম্পর্ক ছিল দীর্ঘদিন ধরেই ৷ জামাইবাবুর মৃত্যু মন থেকে মেনে নিতে না পেরেই তনুও মৃত্যুর পথ অবলম্বন করেছে বলে স্থানীয়দের দাবি । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এই বাড়ির গেটের সামনেই খুন হন বিধান সরকার৷

তাঁর বিরুদ্ধে অস্ত্র মামলা, মাদক পাচার,গরু চোরাচালানের মত একাধিক অভিযোগ রয়েছে বহুদিন ধরে। এমনকি বেশ কয়েকবার জেলও খেটেছেন ওই ব্যবসায়ী। একসময় সুঁটিয়ার কুখ্যাত দুষ্কৃতী প্রভাস ঢালির বিরুদ্ধ গোষ্ঠী বলে পরিচিতি ছিল ওই ব্যবসায়ীর। পুরনো শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

নিহত বিধান সরকারের পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার রাতে বাড়ির সামনে ওই ব্যবসায়ীর মাথায়, ঘাড়ে ও পিঠে একাধিকবার কোপ মারে দুষ্কৃতীরা। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে একজনকে আটকও করেছে পুলিশ।

গত ২ ফেব্রুয়ারি, নদিয়ার নবদ্বীপ থানার মায়াপুর গৌড়নগরেও নিজের অফিস ঘরেই গুলিবিদ্ধ হয়ে খুন হন এক  ব্যবসায়ী।  মৃতের নাম রিপন দাস। তাঁর শরীরে চারটি গুলি মিলেছিল। তার আগে গত বছরে ডিসেম্বরের শেষের দিকে দিনে-দুপুরে শ্যুট আউট হয় মধ্যমগ্রামে, নিহত হন এক প্রোমোটিং ব্যবসায়ী।

এর পরে ফের নৃশংস কাণ্ড ঘটে গেল গাইঘাটায়। খুনের পেছনে কারণ যাই থাকুক, রাজ্যের নানা প্রান্তে বেড়ে চলা এই প্রকাশ্য হিংসা যে নিরাপত্তার বিষয়টিকে বারবার প্রশ্নের মুখে দাঁড় করাচ্ছে, সে কথা বলাই বাহুল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here