দেশের সময় ওয়েবডেস্কঃ স্ত্রীর কাটা মুন্ডু নিয়ে থানায় আত্মসমর্পণ করলেন স্বামী। এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বান্দা জেলায়। পুলিশ সূত্রে খবর, স্ত্রীকে সন্দেহ করতেন ওই ব্যক্তি। অনুমান, অভিযুক্ত ব্যক্তির সন্দেহ ছিল স্ত্রী কোনও ভাবে তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করছেন। আর সেই রোষেই স্ত্রীর মাথা কেটেছেন তিনি।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম চিন্নার যাদব। আজ সকাল সাতটা নাগাদ স্ত্রী বিমলার সঙ্গে তুমুল ঝগড়া হয় তাঁর। অশান্তির পারদ চরমে ওঠে নিমেষের মধ্যেই। প্রবল তর্কাতর্কির সময় হঠাৎই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর মুণ্ডচ্ছেদ করেন চিন্নার। পুলিশ সূত্রে খবর, এই দম্পতি উত্তরপ্রদেশের বান্দা জেলার নেতানগর এলাকার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, মৃতের বয়স অনুমানিক ৩৫ বছর।

স্ত্রীর মুন্ডু কাটার পর সেই কাটা মাথা নিয়েই স্থানীয় বাবেরু থানায় হাজির হন চিন্নার। এমন দৃশ্য দেখে চমকে যান থানায় থাকা পুলিশ কর্তারাও। এসপি মহেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, থানায় এসে চিন্নার জানান স্ত্রীর মুণ্ডচ্ছেদ করেছেন তিনি। পুলিশ জানিয়েছেন, স্ত্রী কাটা মাথা হাতে ঝুলিয়ে ওই ব্যক্তি থানায় আসছেন এমন একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে আঁতকে উঠেছেন সাধারণ মানুষ।

চিন্নার যাদব নামের অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্রও। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতার দেহ। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সময় ও সঠিক কারণ জানা যাবে। ময়ানাতদন্তের পর দেহের ফরেনসিক টেস্ট হবে বলেও জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল এই সন্দেহেই হয়তো এ হেন কাণ্ড ঘটিয়েছেন চিন্নার। বিষয়টি আদৌ কী, কেন নিজের স্ত্রীকে এমন নৃশংস ভাবে খুন করলেন ওই ব্যক্তি তা জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পাড়া-প্রতিবেশী এবং মৃতার পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। তাঁদের সঙ্গেও কথাবার্তা বলছেন তদন্তকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here