দেশের সময় ওয়েবডেস্কঃ রেল লাইন থেকে উদ্ধার হল শিশুকন্যা। গত বৃহস্পতিবার ভোররাতে উত্তর দিনাজপুর ও দার্জিলিং জেলার সীমান্তবর্তী তিন মাইল ও মাগুরজান রেল স্টেশনের মাঝে রেল ট্র্যাকের মাঝে তাকে পড়ে থাকতে দেখেন গ্যাংমান গোকুল সিং ও সাদ্দাম হোসেন। তাঁরা শিশুটিকে উদ্ধার করে আরপিএফ কর্মীদের হাতে তুলে দেন।

সে দিন থেকেই নিউ জলপাইগুড়ি রেল হাসপাতালের ফিমেল সার্জিক্যাল ওয়ার্ডে শুয়ে ঘুমোচ্ছে মেয়েটি। শিশুটি চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েছে, নাকি তাকে বাড়ির লোকই ফেলে গিয়েছেন, তা স্পষ্ট নয় এখনও পর্যন্ত।

  • রেল লাইন থেকে উদ্ধার হল শিশুকন্যা। গত বৃহস্পতিবার ভোররাতে উত্তর দিনাজপুর ও দার্জিলিং জেলার সীমান্তবর্তী তিন মাইল ও মাগুরজান রেল স্টেশনের মাঝে রেল ট্র্যাকের মাঝে তাকে পড়ে থাকতে দেখেন গ্যাংমান গোকুল সিং ও সাদ্দাম হোসেন।
  • তাঁরা শিশুটিকে উদ্ধার করে আরপিএফ কর্মীদের হাতে তুলে দেন।

সিনেমার বজরঙ্গি ভাইজান পাকিস্তানের মূক মুন্নিকে ফিরিয়ে দিয়েছিল তার নিজের দেশ পাকিস্তানে। এমনই এক বজরঙ্গি ভাইজানের অপেক্ষায় নিউ জলপাইগুড়ি রেল হাসপাতালে শুয়ে রয়েছে আর এক মুন্নি। সিনেমার মুন্নি কথা বলতে না-পারলেও আকারে-ইঙ্গিতে বজরঙ্গিকে চিনিয়ে দিয়েছিল তার নিজের দেশ। নিউ জলপাইগুড়ি রেল হাসপাতালের মুন্নির সেই সুযোগও নেই। তার বয়স তো মেরেকেটে আট থেকে দশ মাস। তার উপরে রেল হাসপাতালের চিকিৎসকদের সন্দেহ, এই মুন্নির মাথার ভিতরে হয়তো গভীর চোট লেগেছে। দশ মাসের শিশুর যে স্বাভাবিক প্রবণতা, যেমন কান্নাকাটি করা বা হাত-পা ছুড়ে খেলা— কোনওটাই না করে শুধুই ঘুমোচ্ছে শিশুটি। খিদে পেলে চোখ মেলে তাকায়। খাওয়া হলেই ফের ঘুমিয়ে পড়ে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here