দেশের সময়, হাবরা: প্রচারে বেরিয়ে ফল বিতরণ করতে গিয়ে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে পরলেন বিজেপির হাবরা কেন্দ্রের প্রার্থী রাহুল সিনহা। তাঁর এই কাজের বিরুদ্ধে রাহুল সিনহার প্রধান বিরোধী দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক নির্বাচন কমিশনে অভিযোগ জানালেন।


হাবরা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে বিজেপির প্রার্থী হিসেবে রাহুল সিনহা নির্বাচনী লড়াইয়ে নামার পর থেকেই যুযুধান এই দুই গোষ্ঠীর মধ্যে রাজনৈতিক লড়াই জমে উঠেছে। দিন কয়েক আগে সকাল বেলায় প্রচারে বেরিয়ে হাবড়া পুরসভার একটি কার্যালয়ে রাহুল সিনা প্রচার করেছেন।

সরকারি দপ্তরে ভোটের প্রচার নিষিদ্ধ থাকা সত্ত্বেও তিনি অনৈতিকভাবে এই কাজ করেছেন- এই অভিযোগ তুলে হাবড়া পুরসভার অস্থায়ী সাফারি কর্মীরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান। যদিও রাহুল সিনহা এ ব্যাপারে তখন সংবাদমাধ্যমকে জানান যে তিনি কোন অন্যায় কাজ করেননি। তৃণমূল সমর্থিত সাফাই কর্মীরা পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে স্লোগান দিয়ে এই বিক্ষোভ দেখায়।


এরপর নতুন বিতর্ক দেখা দেয় শনিবার। অভিযোগ, এদিন দুপুরে হাবরা কেন্দ্রের অধীন মছলন্দপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে রাহুল সিনহা এবং তাঁর অনুগামীরা এলাকার মানুষের মধ্যে ফল বিতরণ করেন। এই ঘটনার বিরুদ্ধে এদিন নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেন জ্যোতিপ্রিয় মল্লিক। ফল বিতরণ করে রাহুল সিনহা নির্বাচন বিধি ভেঙেছেন বলে জ্যোতিপ্রিয়র অভিযোগ। যদিও এ ব্যাপারে রাহুল সিনহার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here