দেশের সময় ওয়েবডেস্ক: বাংলার রাজনীতিতে কুকথার স্রোত অনেক দিন ধরেই বইতে শুরু করেছিল। একুশের ভোটের আগে তা যেন সুনামির আকার নিয়েছে। এবার আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষকে আক্রমণ করতে গিয়ে বিতর্কে জড়ালেন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।

বিজেপি প্রার্থী বলেন, “উনি তো রাজনীতি জানেন না। কারণ, এত দিন উনি সিনেমা করে এসেছেন। এর পর ২ মে ফলাফল বেরনোর পর হয়ত কন্ডোমের দোকান খুলবেন বা অন্য কোনও পেশায় যাবেন বা সিনেমাটাই করবেন।”

কয়েক বছর আগে শিবরাত্রিতে সায়নী একটি ছবি টুইট করেছিলেন। যাতে দেখা গিয়েছিল ‘বুলাদি’ (এইডস প্রতিরোধক সচেতনতা প্রচারের বিজ্ঞাপনী চরিত্র) শিব লিঙ্গে কন্ডোম পরিয়ে দিচ্ছেন। সেই ছবি নিয়ে সম্প্রতি কম হইচই হয়নি। তথাগত রায় মামলা পর্যন্ত করেছেন সায়নীর নামে। সেই প্রসঙ্গেই এই মন্তব্য করেছেন অগ্নিমিত্রা।

পাল্টা সায়নী বলেছেন, “আসলে আমি ওঁর লেভেলে নামতে পারব না। উনি যে কথাগুলি বলছেন, তার মধ্যে দিয়ে ওঁর পরিচয়, ওঁর বংশ পরিচয়, উনি কী ভাবে বড় হয়েছেন, তা প্রকাশ পাচ্ছে। আমি ওঁকে অনেক সফিস্টিকেটেড ভাবতাম। কিন্তু, যতদিন যাচ্ছে, আমি দেখতে পাচ্ছি, উনি ভীষণ নিম্নরুচির ও নিম্নমানের রাজনীতিবিদ।”

তা ছাড়া অনেকের বক্তব্য, সায়নী যেমন সিনেমা থেকে রাজনীতিতে এসেছেন তেমন অগ্নিমিত্রাও রাজনীতিতে এসেছেন ফ্যাশন জগৎ থেকে। তিনি যে দীর্ঘদিন রাজনৈতিক লড়াই সংগ্রামে জড়িয়ে রয়েছেন এমন নয়। তবে কন্ডোম মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় বইছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here