দেশের সময়ওয়েবডেস্কঃ নারদ তদন্তে পুলিশ কর্তা এসএমএইচ মির্জার জামিনের আবেদন খারিজ করে দিল বিশেষ সিবিআই আদালত। সোমবার তাঁকে আদালতে তোলা হলে, বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

গত বৃহস্পতিবার পুলিশ কর্তা মির্জাকে গ্রেফতার করেছিল সিবিআই। বিশেষ সিবিআই আদালতে কেন্দ্রীয় তদন্ত এজেন্সি আবেদন করেছিল পাঁচ দিনের হেফাজতের। সোমবার তা শেষ হওয়ায় তাঁকে আদালতে তোলা হয়। সিবিআইয়ের তরফে জেল হেফাজতের আবেদন জানানো হয়।

পাল্টা মির্জার আইনজীবীরা আদালতে বলেন, তাঁদের মক্কেল তদন্তকারীদের সঙ্গে সবরকম সহযোগিতা করছেন। তাঁকে জামিন দেওয়া হোক। কিন্তু তদন্ত এজেন্সির তরফে আদালতে বলা হয়, মির্জাকে যদি জামিন দেওয়া হয়, তাহলে তিনি তদন্তকে প্রভাবিত করতে পারেন। প্রভাবশালী তকমা দেওয়া হয় অবিভক্ত বর্ধমানের প্রাক্তন পুলিশ সুপারকে।

মির্জাকে গ্রেফতারের পর থেকেই ‘ঝিমিয়ে পড়া’ নারদ তদন্তে নতুন গতির সঞ্চার হয়। সিবিআই তলব করে বিজেপি নেতা মুকুল রায়কে। শনিবার, মহালয়ার দুপুরে নিজাম প্যালেসে মির্জা-মুকুলকে মুখোমুখি বসিয়ে প্রায় তিনঘণ্টা জেরা করেন গোয়েন্দারা। রবিবার আরও নাটকীয় মোড় নেয় তদন্ত। মির্জাকে নিয়ে সিবিআই টিম পৌঁছে যায় মুকুলবাবুর এলগিন রোডের ফ্ল্যাটে। সেখানে ‘টাকা লেনদেনের’ পুনর্নির্মাণ করানো হয় এই আইপিএস অফিসারকে দিয়ে। গোটা ঘটনার ভিডিওগ্রাফি করে সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here