দেশের সময় ওয়েবডেস্কঃ এলাকায় মহিলাদের ব্ল্যাকমেল করে তোলাবাজি চালানোর অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। প্রতিবাদ করায় আক্রান্ত হলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সদস্য সোমা সরকার। এখন তিনি বাগদা গ্রামীণ হাসপাতালে ভর্তি। আজ, মঙ্গলবার দুপুরে বাগদা থানার মন্ডবঘাটা এলাকায় ঘটনাটি ঘটে৷ এই ঘটনাকে কেন্দ্র করে বনগাঁয় রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে।
বিজেপির অভিযোগ, ওই যুবক এলাকায় উত্তম নামে পরিচিত। বাগদার তৃণমূল নেত্রী মাধুরী সরকার ঘনিষ্ঠ বলে সকলে তাকে চেনেন। এলাকায় দালালি করে সে। কয়েকদিন ধরে টাকার লেনদেন নিয়ে এক মহিলার সঙ্গে গন্ডগোল চলছিল তার। তাই নেত্রী সোমা সরকারের কাছে সাহায্য চেয়েছিলেন ওই মহিলা। সোমা তাতে প্রতিবাদ করাতে উত্তম তাঁর ওপর চড়াও হয়, মারধর করে।

আক্রান্ত সোমা সরকারের কথায়, “বিজেপি করি বলে আমার ওপর রাগ ছিল তৃণমূলীদের। অসহায় মানুষের পাশে দাঁড়াই। তাই এদিন প্রতিবাদ করাতে আমরা ওপর সমস্ত রাগ আজ উগরে দিয়েছে। উত্তম নামের ছেলেটি মহিলাদের ব্ল্যাকমেল করে টাকা তোলে। এক মহিলার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়েছিল সে। কিন্তু দিচ্ছিল না। তাই মহিলাকে পাওনা পাইয়ে দিতে আজ বাগদা থানায় গিয়েছিলাম। বাড়ি ফেরার পথে উত্তম সঙ্গে দেখা হয়। কথা বলতে গেলে মারধর শুরু করে।উত্তমকে আটক করেছে পুলিশ।”
বিজেপির দাবি, যে রাজ্যে মুখ্যমন্ত্রীর একজন মহিলা, সেই রাজ্যে এক মহিলা আক্রান্ত হয় কী করে? এটা খুবই লজ্জার ঘটনা। থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশ ব্যবস্থা না নিলে আন্দোলনে নামার হুমকি দিয়েছে বিজেপি।

তবে সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল বাগদা ব্লক সভাপতি অগর হালদার বলেন, “একজন মহিলাকে মারধর করা হয়েছে শুনেছি, তবে এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই৷ আর যে মারধর করল সে তৃণমূলের কেউ নয়। ঘটনাটি ব্যক্তিগত। এই ঘটনাকে রাজনৈতিক রঙ দেওয়ার চেষ্টা করছে বিজেপি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here