দেশের সময় ওয়েবডেস্কঃকোচবিহারে ঢোকার ক্ষেত্রে নির্বাচন কমিশনের ৭২ ঘণ্টার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ। সেই মেয়াদ শেষ হতেই বুধবার সকালে শীতলকুচির আহতদের দেখতে মাথাভাঙা যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেখানে তিনি নিহতদের বাড়ির লোকজনের সঙ্গেও দেখা করবেন বলে তৃণমূল সূত্রের খবর৷
গত শনিবার চতুর্থ দফায় ভোটের দিন শীতলখুচির ১২৬ নম্বর বুথে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মারা যান চার যুবক। আহত হন আরও অনেকে। এখনও আহতেরা মাথাভাঙার সরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

সেখানেই তাঁদের সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী। নিহতদের পরিবারের লোকজনও হাসপাতাল চত্বরে আসতে পারেন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে। তৃণমূলের প্রাক্তন সাংসদ তথা কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, ‘‘কেন্দ্রীয় বাহিনীর গুলিতে আহতদের দেখতে দিদি হাসপাতালে যাবেন। তাঁদের সঙ্গে কথা বলে আবার প্রচারের উদ্দেশে রওনা দেবেন। দিদি যেমন কথা দিয়েছিলেন, সেই প্রতিশ্রুতি পালন করতেই তিনি আসছেন।’’

ওই দিন শীতলখুচিতে আরও এক জনের মৃত্যু হয় গুলিতে। সেই আনন্দ বর্মণের পরিবার যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চাইছে না। আনন্দের বাবা জগদীশ বর্মণ মঙ্গলবার রাতে কোচবিহার জেলা বিজেপি-র পার্টি অফিসে বসে বলেন, ‘‘আমরা মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চাই না।’’

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে কলকাতা থেকে বিশেষ বিমানে বাগডোগরা যাবেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে হেলিকপ্টারে যাবেন মাথাভাঙায়। আহতদের সঙ্গে সাক্ষাৎ এবং নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে ফের প্রচার কর্মসূচিতে ধূপগুড়ির উদ্দেশে রওনা দেবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here