দেশের সময় ওয়েবডেস্কঃ টিটাগড়ের বিজেপি নেতা ও প্রাক্তন কাউন্সিলর মণীশ শুক্ল খুনের ঘটনায় সিবিআই তদন্ত দাবি করল বিজেপি। এ দিন সকালে প্রয়াত নেতার বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে যান বিজেপি সহ সভাপতি মুকুল রায়, সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং সহ প্রমুখ।

পরে অর্জুন সাংবাদিকদের বলেন, “পুলিশ ও ক্রিমিনালরা জয়েন্ট অপারেশন চালিয়ে মণীশকে খুন করেছে। যে আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালানো হয়েছে তা ক্রিমিনালদের কাছে থাকা সম্ভব নয়। ওটা পুলিশের অটোমে়টেড রাইফেল। সম্ভবত লাটবাগান থেকে ওই রাইফেল ক্রিমিনালদের হাতে গিয়েছে”। ব্যারাকপুরের বিজেপি সাংসদ বলেন, এ ঘটনায় রাজ্য পুলিশের তদন্তে প্রহসন ছাড়া কিছু হবে না। নিরপেক্ষ তদন্তের কোনও আশা নেই। তাই সিবিআই তদন্ত চাইছি।

তাঁর কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআই তদন্তের দাবি মানবেন না আমরা জানি। সে কারণেই আদালতে যাব আমরা।

বিজেপির একটি সূত্রের খবর, মণীশের পরিবারকে দিয়ে হাইকোর্টে এ ব্যাপারে মামলা দায়ের করাতে পারে বিজেপি। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায় বলেন, “ব্যারাকপুরে গতকাল যা হয়েছে তা নিয়ে সমস্ত বিরোধী রাজনৈতিক দলকে ভাবতে হবে। আমি আগেও বারবার বলেছি, বাংলায় পুলিশ রাজ চলছে। থানার ঢিল ছোড়া দূরত্বে যদি এ ভাবে এলোপাথারি গুলি করে কাউকে মারা হয়, তা হলে দুটো ব্যাপার বুঝতে হবে। হয় পুলিশকে আর ভয় পাচ্ছে না ক্রিমিনালরা, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এতোটাই বেহাল। নয়তো বুঝতে হবে পুলিশের সঙ্গেই ক্রিমিনালদের আঁতাত রয়েছে।

জেলা তৃণমূল নেতা তথা বিধানসভায় শাসক দলের মুখ্য সচেতক নির্মল ঘোষ অবশ্য রবিবার রাত থেকেই দাবি করছেন, বিজেপির অন্তর্দ্বন্দ্বের কারণেই এই খুন হয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।
কিন্তু সোমবার নির্মলের বিরুদ্ধে পাল্টা মুখ খুলেছেন অর্জুন। তিনি বলেন, ক্রিমিনালরা নির্মল ঘোষের বাড়ি থেকেই বেরিয়েছিল। এলাকার সমস্ত ক্রিমিনালদের আশ্রয়স্থল হয়ে উঠেছে নির্মলের বাড়ি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here