দেশের সময় ওয়েবডেস্কঃ : করোনায় ঘরবন্দি রয়েছেন দু’জনেই। তাতে কী? ভালবাসা আর কবে সীমানা মেনেছে। আর তাই কোয়ারেন্টাইনে থাকা অবস্থাতেই প্রেমের প্রস্তাব পাঠানো হল। এমনকি হল ডিনার ডেটও। তবে সবকিছুই দূর থেকে। ড্রোনের সাহায্যে গেল প্রেমের প্রস্তাব। আর ভিডিও কলে হল ডিনার ডেট।

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে আমেরিকার নিউইয়র্কের ব্রুকলিনে। মার্কিন মুলুকে সবথেকে বেশি করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা এই শহরেই। আর তাই গোটা শহরই রয়েছে কোয়ারেন্টাইনে। এমনই অবস্থায় নিজের বাড়ির ব্যালকনি থেকে পাশেই আর একটা বাড়ির ছাদে এক তরুণীকে নাচতে দেখেছিলেন পেশায় ফটোগ্রাফার জেরেমি কোহেন। তবে সেটা যে এতদূর গড়াবে তা ভাবেননি তিনি।

মার্কিন এক সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন জেরেমি। তিনি বলেন, “প্রায় এক বছর হল আমি কারও সঙ্গে ডেটে যায়নি। এই সময়ের মধ্যে কারও সঙ্গে সম্পর্কও হয়নি। তাই যখন মেয়েটিকে ছাদে নাচতে দেখেছিলাম, খুব ভাল লেগেছিল। আমি হাত নাড়তেই মেয়েটিও হাত নাড়ল। আর তখনই আমার মাথায় একটা বুদ্ধি এল।”

কী সেই বুদ্ধি?

সঙ্গে সঙ্গে একটা কাগজে নিজের ফোন নম্বর লিখে সেটা নিজের ড্রোনের সঙ্গে আঁটকে ড্রোনটিকে ওই তরুণীর ছাদে পাঠান জেরেমি। তরুণীও নিজের ফোন থেকে ফোন করেন জেরেমিকে। আর তারপরেই তাঁকে সোজা ডিনার ডেটের প্রস্তাব দিয়ে দেন জেরেমি। তিনি রাজিও হয়ে যান। জেরেমি জানতে পারেন তরুণীর নাম টরি সিগনারেলা।

কোয়ারেন্টাইনে থাকাকালীন ডিনার ডেট কী ভাবে হবে? সেই সমস্যারও সমাধান করে ফেলেন তাঁরা দু’জনে। নিজের নিজের ছাদে ডিনার নিয়ে বসে ভিডিও কলেই হয়ে যায় ডেট। আর এরপরেই ড্রোনের মাধ্যমে ডেটের প্রস্তাব পাঠানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জেরেমি। মুহূর্তেই তা ভাইরাল। সবাই মজেছেন এই প্রেমকাহিনীতে। মজার মজার কমেন্ট আসছে। তবে সবথেকে মজার কমেন্ট করেছেন এক নেটিজেন। তাঁর কথায়, কোভিড ১৯ তাহলে খুব খারাপ নয়। ঘরবন্দি না থাকলে তো এই প্রেমকাহিনি হতই না।


তবে এখনই এই সম্পর্ককে প্রেম হিসেবে দেখতে নারাজ টরি। তাঁর কথায় এভাবে তো প্রেম হয় না। তবে আমি খুব ভাল একজন বন্ধু পেয়েছি। বাড়ির কাছে থাকা একজনের সঙ্গে সময় তো কাটাতে পারব। কোয়ারেন্টাইন শেষ হলেই তাঁরা দু’জনে দেখা করবেন ঠিক করেছেন। আর তারপরেই যাবেন সত্যি সত্যি ডিনার ডেটে।

আর গোটা ভারতবর্ষে যাদের প্রেম ভালবাসা লকডাউন আছে,তাদের জন্য রইল এই গানটি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here