দেশের সময় ওয়েবডেস্কঃ সাংবাদিকদের ক্যামেরায় তার নানা মুহূর্ত ধরা পড়েছিল বেশ কিছুদিন আগেই। তখন শ্যুটিং চলছিল জোর কদমে । তবে সেসব টুকরো ছবির আসল রহস্য সামনে এলো এবার, প্রকাশিত হল পুরো ভিডিওটাই। মদন মিত্রের ভোট স্পেশাল পুজোর ভিডিও।

ইতিমধ্যেই মদন মিত্রের বায়োপিক তৈরির কথাবার্তা পাকা হয়েছে টলিউডে। রাজনীতিতে তিনি যে রঙিন চরিত্র তা আর বলার অপেক্ষা রাখে না। আর এই রঙিন জনপ্রিয়তাকে মদন এবার কাজে লাগাচ্ছেন ভবানীপুরের উপনির্বাচনের প্রচারে।

মঙ্গলবার রাতে আনুষ্ঠানিকভাবে মদন মিত্রের এই ভিডিও প্রকাশিত হয়েছে। আর প্রকাশের পরেই তা বাজিমাত করেছে সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই নেট মাধ্যমে তাঁর জনপ্রিয়তা ষোলআনা। তার উপর চোখে চিরাচরিত সেই রঙিন চশমা, পরনে ধুতি পাঞ্জাবি, এমনকি হাতে তানপুরা নিয়েও গাইতে দেখা গেছে কামারহাটির বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। সেই মিউজিক ভিডিও দেখে মজেছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিও

https://fb.watch/8aLGBKoVeZ/

শহরের বিভিন্ন  জায়গায় এই ভিডিওর শ্যুটিং করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন রয়েছে। সেখানে প্রার্থী স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রচারেই মদন মিত্রের এই মিউজিক ভিডিও। এর নাম দেওয়া হয়েছে ‘ইন্ডিয়া ওয়ান্না হ্যাভ হার বেটিয়া’, অর্থাৎ ভারত তার নিজের মেয়েকে চায়। তৃণমূল শিবিরে মমতা বন্দ্যোপাধ্যায়কেও মাঝেমধ্যেই দুর্গা হিসেবে তুলে ধরা হয়। মদন মিত্রের মিউজিক ভিডিওয় দুর্গাপুজো, মহালয়া, ভোট সব মিলেমিশে গেছে। নতুন রূপে মদনকে দেখে অভিভূত তাঁর অনুরাগীরাও।

ভিডিওতে নানা রূপে দেখা গেছে মদন মিত্রকে। কখনও তিনি তানপুরা হাতে গান গেয়েছেন, কখনও আবার মাঠের মাঝে দু’হাত ছড়িয়ে গলা ছেড়ে বলে উঠেছেন ‘জাগো মা’। মহালয়ের গানই শোনা গেছে তাঁর গলায়। ব্যাকগ্রাউন্ড এ রয়েছে দশ হাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here