দীপবিশ্বাস,বাগদা,দেশের সময়: নানা অজুহাতে কলেজ কর্তৃপক্ষ ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করলেও সেই অর্থের বাস্তবায়ন দেখা যায় না। আর তারই প্রতিবাদে আন্দোলনে নামলেন পড়ুয়ারা। সোমবার বাগদার হেলেঞ্চার হরিচাঁদ গুরুচাঁদ আইটিআই কলেজে বিশ্বকর্মা পুজোর অর্থ সহ নানা দাবিতে ক্লাস বন্ধ করে গেটে তালা মেরে আন্দোলনে ছাত্র ছাত্রীরা ।

আন্দোলনকারী ছাত্রছাত্রীদের অভিযোগ, কলেজ কর্তৃপক্ষ ছাত্র ছাত্রীদের থেকে নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্যে একাধিকবার ফিস নিলেও কোন অনুষ্ঠান ঠিক করে হয় না। সেই কারনেই আজ কলেজ খুলতেই ছাত্র ছাত্রীরা কলেজের ক্লাস বন্ধ করে কলেজের মূল গেটে তালা লাগিয়ে বিক্ষোভ দেখতে থাকেন।

দীর্ঘক্ষন বিক্ষোভ চলার পরে সমস্যা সমাধানের চেষ্টাস্বরূপ আন্দোলনকারীদের সঙ্গে বেঠকে বসে কলেজ কর্তৃপক্ষ। সেখানে পড়ুয়াদের দাবি মেনে নেবার আশ্বাস দেওয়া হয়েছে বলে দাবি করেন ছাত্র ছাত্রীরা।

যদিও কলেজের অধ‍্যক্ষ চিত্রক দত্ত বিক্ষোভের কথা অস্বীকার করে জানান, পুজোর বিষয় নিয়ে ছাত্রছাত্রীদের কিছু সমস্যা হচ্ছিল। আমরা সমাধানের জন্যে বৈঠকে বসছি। কলেজের অধ্যক্ষ আন্দোলনের কথা অস্বীকার করলেও এদিন ঘটনাস্থলে গিয়ে দেখা গেল, একদল কলেজ পড়ুয়া কলেজের অনিয়মের বিরুদ্ধে স্লোগান দিয়ে কলেজ গেটে বিক্ষোভ দেখাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here