দেশের সময়, অশোকনগর: ‘বিজেপি ধর্মের জিগির তুলে বিভিন্ন সম্প্রদায়ের মানুষের মধ্যে ভাগাভাগি করে বিবাদ বাধাতে চায়। ওরা উত্তরপ্রদেশ, গুজরাটের মতো বাংলাতেও ধর্মীয় গোলমাল বাঁচাতে চায়। ওরা বাংলার কৃষ্টি বোঝেনা। মনীষীদের অসম্মান করে।’

অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে নুসরত-ছবি দেবানন্দ পাইন।

সোমবার উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে এসে এই মন্তব্য করেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান। এদিন তাঁকে দেখতে ভিড় জমান প্রচুর মানুষ।


দিন কয়েক আগে নারায়ণ গোস্বামীর হয়ে রোড শো করতে আসেন নুসরাত। রোড শোয়ের পরে তাঁর একটি জনসভা করার কথা ছিল। কিন্তু সময়ের অভাবে তিনি রোড শো করেই ফিরে যান। সভাতে শেষ পর্যন্ত উপস্থিত না হওয়ায় কর্মীদের মধ্যে কিছুটা ক্ষোভের সৃষ্টি হয়।

এদিন সেই ক্ষোভ ভুলিয়ে দিলেন নুসরাত। এদিন মঞ্চের সামনে এক বৃদ্ধা এসে তাঁর সঙ্গে করমর্দন করেন। নুসরাত হাসিমুখে তার সঙ্গে সৌজন্য বিনিময় করেন।

বক্তব্য রাখতে গিয়ে নুসরাত বলেন, দিল্লি থেকে বিজেপির নেতারা এই বাংলায় এসে দরিদ্র মানুষের বাড়িতে খাওয়ার নাম করে নাটক করছেন। এই নাটক, অভিনয় তো আমাদের কাজ। তাহলে আমরা রয়েছি কেন ? এদিন তিনি বলেন, মমতা ব্যানার্জি এই বয়সেও বাংলার মানুষের জন্য যেভাবে খাটছেন তাতে বাংলার মানুষের উচিত মমতা ব্যানার্জিকে মনে রেখে তৃণমূল প্রার্থীদের ভোট দেওয়া।

সভায় উপস্থিত মানুষদের উদ্দেশ্যে তিনি তাই আবেদন করেন, সবুজসাথী, বিনামূল্যে রেশন, চিকিৎসা পেতে হলে নারায়ণ গোস্বামীর মতো রাজ্যের সর্বত্র তৃণমূল প্রার্থীদের জয়ী করে ফের মমতা ব্যানার্জিকে মুখ্যমন্ত্রী পদে বসানোর সুযোগ করে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here