দেশের সময় ওয়েবডেস্ক: এবার দল বেঁধে বিজেপিতে যোগ দিলেন এক ঝাঁক টলিউড তারকা। বৃহস্পতিব্যর তাঁরা যোগ দেন বিজেপিতে। এই দলে বড় পর্দা ও ছোট পর্দার অনেকেই রয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন অভিনেত্রী পার্নো মিত্র, কাঞ্চনা মৈত্র, মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গাঙ্গুলী, অরিন্দম হালদার (লামা)। যোগ দিচ্ছেন টেলিতারকা ঋষি কৌশিক, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্র-সহ একাধিক ব্যক্তিত্ব।
বৃহস্পতিবার বিকেলেই দিল্লিতে বিজেপির সদর দফতরে এঁরা বিজেপিতে যোগ দিলেন। বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের হাত ধরে এই শিল্পী ও কালাকুশলীরা বিজেপিতে যোগ দিলেন। দিল্লি যাওয়া এই দলের সঙ্গে রয়েছেন আগেই বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রী অঞ্জনা বসু ও অভিনেতা কৌশিক।

এদিন যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি নেতা মুকুল রায় এবং রাহুল সিনহা। তারকাদের গলায় উত্তরীয় পরিয়ে তাঁদের স্বাগত জানান বিজেপি নেতারা। সম্বিত পাত্র বলেন, পশ্চিমবঙ্গ চিরকাল কলা এবং শিল্প–সংস্কৃতির পীঠস্থান। সেখানের শিল্পীরা তাঁদের দলে এলে বিজেপি সমৃদ্ধ হবে। দিলীপ ঘোষ বলেন, ‘‌বাংলায় থেকে বিজেপি করা সবসময় চ্যালেঞ্জিং।’‌ এই শিল্পীরা বিজেপিতে যোগ দেওয়ায় তাঁদের অভিনন্দন জানিয়েছেন দিলীপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here