দেশের সময় : বনগাঁর রাখালদাস সেতুর উপর ট্রাক- সাইকেল সংঘর্ষে মৃত্যু হল শিমুলতলা ১৭নম্বর ওয়ার্ডের এক বাসিন্দার৷ মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা টা নাগাদ বনগাঁ ইছামতি নদীর উপরে রাখালদাস সেতুতে৷ পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম শ্যামলহালদার। বাড়ি বনগাঁর শিমুলতলা এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে বাজার করে বাড়ি ফিরছিলেন শ্যামল হালদার নামে ওই ব্যক্তি। বনগাঁ বাটার মোড় হয়ে যশোর রোড ধরে তিনি বাড়ির দিকে ফিরছিলেন । রাখালদাস সেতুর ওপরে ওঠার পর পেট্রাপোলগামী একটি বেপরোয়া ট্রাক তাঁকে পেছন দিক থেকে ধাক্কা মারতেই শ্যামলবাবু রাস্তার উপর মুখ থুবরে পরে গেলে ট্রাকের পেছনের চাকা তাঁকে পিষে দেয় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

শিমুলতলার বাসিন্দা বিশাল পাল অভিযোগ করে বলেন, বনগাঁ শহরে দিনের বেলায় যেভাবে ট্রাকগুলি বেপরোয়াভাবে চলাফেরা করে, তাতে রাস্তায় বেরলে মৃত্যুর আতঙ্ক তাড়াকরে বেড়ায়৷ বিপদজনক ভাবে দিনের বেলায় ট্রাক চলাচল করছে পুলিশ- প্রশাসনের নাকের ডগা দিয়ে, পুর প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে আরও বলেন, বনগাঁয় পথ দুর্ঘটনা লেগেই রয়েছে। অথচ তিনি উদাসীন। এটাতো ট্রাকের শহর হয়ে গেছে এখানে সাধারণমানুষের বসবাসের কোন পরিস্থিতি আছেবলে মনে হয় না৷

স্থানীয় মানুষের আরও অভিযোগ, বনগাঁর বিভিন্ন রাস্তার ধারে বিশেষ করে যশোর রোডের দুধার দিয়ে যেভাবে রাস্তা দখল করে বিভিন্ন অস্থায়ী দোকান ভিড় করে থাকে, তাতে ফুটপাথ বলে কিছু নেই। যার ফলে অনেক সময় রাস্তার উপর দিয়েই যাতায়াত করতে হয়। আর তাতেই নিয়ন্ত্রণহীন ট্রাক, বাসের ধাক্কায় দুর্ঘটনা ঘটছে। এক শ্রেণীর মোটরবাইক চালকদের বেলাগাম বাইক চালানোর ঘটনাতেও সমস্যা তৈরি হচ্ছে। রাখালদাস সেতুর উপরে এমনভাবে দোকান বসছে দেখলে মনে হয় হাট বসেছে৷

এদিনের দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বনগাঁ থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে বিপদ বুঝে  ট্রাকের চালক পালিয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here