দেশের সময় , বনগাঁ: গৃহবধূর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার বক্সীপল্লিতে। মৃতার পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির অত্যাচারের ফলেই মৃত্যু হয়েছে যুবতীর। এই ঘটনায় শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার।


বছর চারেক আগে বনগাঁ থানার বক্সীপল্লীর বাসিন্দা বিপ্লব বিশ্বাসের সাথে বিয়ে হয়েছিল সুস্মিতা বিশ্বাসের। সুস্মিতার বাবা, মা বর্তমানে বেচে নেই। সুস্মিতার মামী সুনীতা মণ্ডলের অভিযোগ, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেরা শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন সুস্মিতার উপর। তাঁকে মারধরও করা হত। সুস্মিতা ও তাঁর দুই বছরের ছেলের খাওয়া-পরাও ঠিক মত দিত না তাঁর শ্বশুরবাড়ির লোকেরা।


সুনীতার অভিযোগ, সুস্মিতা এই অত্যাচারের কথা প্রায়ই তাঁর মামীকে জানাতেন। শুক্রবার সকালে সুস্মিতা মামীকে ফোন করে জানান যে পণের বিষয়ে চাপ সৃষ্টি করে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা খুব নির্যাতন শুরু করেছে৷ রাত সাড়ে সাতটা নাগাদ সুনীতা মণ্ডল ফোনে জানতে পারেন সুস্মিতা মারা গিয়েছেন। আকস্মিক এই খবরে অবাক হয়ে যান সুস্মিতার মামাবাড়ির লোকেরা।

সুস্মিতার মৃতদেহ এই মুহূর্তে বনগাঁ মহকুমা হাসপাতালে রয়েছে। সুনীতা মন্ডল গতকাল গভীর রাতে বনগাঁ থানাতে সুস্মিতার স্বামী বিপুল বিশ্বাস ও শাশুড়ি ভগবতী বিশ্বাসে.র বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নেমেছে বনগাঁ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here