দেশের সময় , বনগাঁ: ডেঙ্গি আক্রান্ত রোগীরা বনগাঁ মহকুমা হাসপাতাল এ কেমন পরিষেবা পাচ্ছেন তা সরেজমিনে খতিয়ে দেখতে সোমবার আচমকাই হাসপাতাল পরিদর্শনে গেলেন রোগী কল্যাণ সমিতির কর্মকর্তারা।

এই প্রতিনিধি দলে সমিতির চেয়ারম্যান তথা বনগাঁ দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুরজিত বিশ্বাস, বনগাঁর মহকুমা শাসক কাকলি মুখোপাধ্যায়, বনগাঁ পৌরসভার প্রধান শংকর আঢ‍্য সহ অন্যরা ছিলেন। এদিন দুপুরে তারা বনগাঁ হাসপাতালে উপস্থিত হন।

তাদেরকে সুপার স্পেশালিটি হাসপাতালের ওয়ার্ডে যেখানে ডেঙ্গি সহ অন্যান্য জ্বরে আক্রান্ত রোগীরা ভর্তি রয়েছেন সেখানে ঘুরিয়ে দেখান হাসপাতালের সুপার শঙ্করপ্রসাদ মাহাতো। প্রতিনিধিদলের সদস্যরা সরাসরি রোগীদের সঙ্গে কথা বলেন। তাদের শারীরিক অবস্থার কথা জানার পাশাপাশি চিকিৎসা পরিষেবা কেমন পাচ্ছেন, রক্ত পরীক্ষা হচ্ছে কিনা ইত্যাদি বিষয়ে খোঁজখবর নেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মহকুমা শাসক কাকলি মুখোপাধ্যায় বলেন, সরকারি নিয়ম মেনে বনগাঁ হাসপাতাল কর্তৃপক্ষ জ্বরে আক্রান্ত রোগীদের জন্য উপযুক্ত চিকিৎসার ব্যবস্থা করছে। তিনি আরো বলেন, হাসপাতাল চত্বরে নিকাশি ব্যবস্থার কিছু সমস্যা রয়েছে। সেগুলি যাতে নিরসন করা যায় তার চেষ্টা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here