দেশের সময়, বনগাঁ:
বনগাঁ মহকুমা অসংগঠিত শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের নিয়ে বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হল বনগাঁয়। সোমবার বনগাঁর রামনগর রোড এলাকায় আয়োজিত এই অনুষ্ঠানের উদ্যোক্তা তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির বনগাঁর নেতৃত্ব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক নারায়ন ঘোষ, সভাপতি সমীর ঘোষ চৌধুরী, অভিজিত মজুমদার, সঞ্জিত মিত্র, অমিত বসু, শিতল সাঁধু, জয়দেব নাথ, সুকদেব সাঁধু এবং অন্যান্য নেতৃবৃন্দ। পরিবহন, চিরুনি এবং ডেকরেটর্স সহ বিভিন্ন ক্ষেত্রের প্রায় এক হাজার শ্রমিক এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলে দাবি আয়োজকদের।

অনুষ্ঠানের শেষপর্বে উপস্থিত শ্রমিকদের মিষ্টিমুখ করিয়ে বিজয়ার শুভেচ্ছা জানানো হয়। উল্লেখ্য, এর আগে এই সংগঠনের উদ্যোগে পুজোর আগে পরিবহন শ্রমিকদের মধ্যে বোনাসের টাকা বিলি করা হয়। পুজোর মুখে এমন অর্থপ্রাপ্তিতে খুশিতে মুখের হাসি চওড়া হয় শ্রমিকদের। সংগঠনের সম্পাদক নারায়ন ঘোষ বলেন, শ্রমিকেরাই আমাদের সম্পদ।

তাঁরা পরিবার, পরিজন নিয়ে সুখে, শান্তিতে থাকলে আমরাও ভালো থাকতে পারবো। তাই আমরা শ্রমিক সংগঠনের কর্তা সবসময় শ্রমিকদের পাশে আছি। উল্লেখ্য, এর আগে পুরসভার প্রধান শঙ্কর আঢ্যর উদ্যোগে বনগাঁর সর্বস্তরের ব্যবসায়ীদের নিয়ে নীলদর্পন হলে বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়। এছাড়া বনগাঁ পুরসভার যেসব ওয়ার্ডে তৃণমূলের কাউন্সিলরেরা রয়েছেন, তাঁদের উদ্যোগে এলাকার মানুষদের নিয়ে বিজয়া সম্মেলনী আয়োজন হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here