দেশের সময়ওয়েব ডেস্কঃ ফের নিম্নচাপের ভ্রুকুটি,শিয়রে সংকট বাঙালির। সকলের মনে এখন শুধু একটাই প্রশ্ন, তাহলে কি সত্যিই ভেস্তে যাবে এবারের পুজো?‌

পুজোয় এবার চারদিনই হতে পারে বৃষ্টি। এমন সম্ভাবনার কথা আগেই জানিয়েছে আবহাওয়া দপ্তর। এবার মহালয়াতেও বৃষ্টির আশঙ্কার কথা জানানো হয়েছে। হাওয়া অফিস সূত্রে খবর, ‌শনিবার ও রবিবারের মধ্যে রাজ্যে নিম্নচাপ তৈরির প্রবল সম্ভাবনা রয়েছে।

উত্তর পূর্ব বঙ্গোপসাগরে এই নিম্নচাপ তৈরি হতে পারে। তার প্রভাবেই রাজ্যে বৃষ্টি বাড়বে। রাজ্যের ওপর মৌসুমী অক্ষরেখা সক্রিয় থাকার কারণেও বৃষ্টি হবে বলে জানিয়েছেন আবহাওয়া দফতর। আগামীকাল মহালয়ার দিন বজ্র‌বিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, উত্তরবঙ্গের জেলায় বিক্ষিপ্ত বৃষ্টি হবে। হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পাশাপাশি তবে কোনও কোনও জায়গায় ভারী বৃষ্টিরও হতে পারে বলে জানানো হয়েছে।
গত বুধবার ও বৃহস্পতিবারও রাজ্যের অনেক বেশ কয়েকটি অঞ্চলে বৃষ্টি হয়েছে। কলকাতার আশেপাশের অঞ্চলগুলিতে মাঝারি বৃষ্টিপাত লক্ষ্য করা গিয়েছে। কলকাতা-সহ আশপাশের জেলাগুলিতে যা বৃষ্টিপাত হয়েছে, তার তুলনায় রাজ্যের পশ্চিমের জেলাগুলিতে ভারী বৃষ্টি লক্ষ্য করা গিয়েছে।

এখন প্রশ্ন একটাই তাহলে কি নতুন পোষাকের বদলে ছাতা আর রেইন কোর্ট পড়েই ঠাকুর দেখতে বেড়তে হবে এবারের পুজোয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here