দেশের সময় ওয়েবডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে রাজ্যে মারা গেলেন আরও একজন। সোমবার রাতে হাওড়া হাসপাতালে মৃত্যু হয় এক মহিলার। জানা গেছে,জেনারেল ওয়ার্ডে অন্য রোগীদের সঙ্গেই রাখা হয়েছিল তাঁকে। এই নিয়ে সোমবার দুপুর থেকে দফায় দফায় বিক্ষোভ ‌দেখান হাসপাতালের নার্স ও স্বাস্থ্যকর্মীরা।

সূত্রের খবর, বছর ৪৮ এর ওই মহিলার মৃত্যুর পরে তাঁর কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছোয় হাসপাতালে। জানা যায় তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ।
হাওড়ার সালকিয়ার বাসিন্দা ওই মহিলা সম্প্রতি ডুয়ার্সে বেড়াতে গিয়েছিলেন বলে জানা গেছে। ৬ মার্চ থেকে ১৩ মার্চ পর্যন্ত ডুয়ার্সে ছিলেন তিনি। ফিরে আসার এক সপ্তাহ পর থেকেই তাঁর জ্বর ও সর্দি কাশি হয়।

প্রথমে পাড়ার ডাক্তারের কাছেই চিকিৎসা করেন। না কমায় যান হাওড়ার সত্যবালা হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসার পরও সুস্থ না হওয়ায় রবিবার হাওড়া হাসপাতালে দেখাতে আসেন তিনি। উপসর্গ দেখে এখান ডাক্তাররা তাঁকে ভর্তির পরামর্শ দেন।


রবিবার থেকে হাসপাতালের আইসিএইউ তে অন্য রোগীদের সঙ্গেই চিকিৎসাধীন ছিলেন তিনি। তাই নিয়ে সোমবার দফায় দফায় হাসপাতালের নার্স ও কর্মীরা বিক্ষোভ দেখান। কেন করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া একজনকে আইসোলেশনে না রেখে সাধারণ ওয়ার্ডে অন্য রোগীদের সঙ্গে রাখা হচ্ছে তা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরায়।

কিন্তু তারপরেও হাসপাতালের সুপার কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। জানা গেছে এ দিন সন্ধের পর থেকেই অবস্থার অবনতি হয় ওই রোগিণীর। রাতের দিকে মারা যান তিনি। এরপরে নাইসেড থেকে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছোয় হাসপাতালে। দেখা যায় করোনা পজিটিভ। তারপর থেকেই তুমুল আতঙ্ক ছড়ায় হাওড়া হাসপাতালে। বিক্ষোভের তীব্রতাও বাড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here