দেশের সময়ওয়েবডেস্কঃ সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্রদের নিজাম প্যালেসে সিবিআই তুলে নিয়ে যাওয়ার পরেই সেখানে হাজির হয়ে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৫ তলায় সিবিআই দফতরের ভিজিটর্স রুমে কার্যত ধর্নায় বসেছিলেন মুখ্যমন্ত্রী। তারপর দিনভর ঘটনার ঘনঘটা গিয়েছে। তারপর প্রায় ছ’ঘণ্টা পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে গেলেন মমতা।

এদিন সকাল ১১টা নাগাদ নিজাম প্যালেসে পৌঁছেছিলেন মুখ্যমন্ত্রী। তারপর বিকেল পৌনে পাঁচটা নাগাদ তিনি সেখান থেকে বেরিয়ে যান। যখন তিনি নিজাম প্যালেস ছাড়ছেন তখনও আদালত ধৃতদের জামিন বা হেফাজতে নেওয়ার বিষয়ে রায় দেয়নি। বেরিয়ে যাওয়ার সময় শুধু মমতা বলেন, “আমি এখন কিছু বলব না।

আদালত যা করার করবে।” নিজাম প্যালেস থেকে বেরিয়ে নবান্নে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।


এদিন ধৃত চার জনকে আদালতে পেশ করা যায়নি। কারণ সিবিআইয়ের তরফে বলা হয়, নিজাম প্যালেসের বাইরে যে বিশৃঙ্খলা চলছে তাতে নেতামন্ত্রীদের ব্যাঙ্কশাল কোর্টে নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই ভার্চুয়াল শুনানি হয়।
শুনানিতে ধৃতদের জেল হেফাজত চেয়েছে সিবিআই। বিচারক প্রশ্ন করেন, চার্জশিট যখন পেশ হচ্ছে তখন আর জেল হেফাজতের কী প্রয়োজন? তা নিয়ে দু’পক্ষের আইনজীবীর সওয়াল জবাব চলে এক ঘণ্টার বেশি সময়। তারপর রায় ঘোষণা হওয়ার অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here