দেশের সময়,উওর ২৪পরগনা: বসিরহাট মসলন্দপুর রোডে বাদুড়িয়া থানার রুদ্রপুর এ ঘটনা।আজ মঙ্গলবার দুপুর সাড়ে এগারোটা সময়।প্রকাশ্যে রাস্তায় টোটো থেকে টেনে এনে নিজের স্ত্রী কে খুনের চেষ্টার অভিযোগ। অভিযুক্ত স্বামীকে পুলিশ গ্রেফতার করে বাদুড়িয়া থানা এলাকার থেকে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বরুপনগর থানার গয়েসপুর গ্রামের বছর বিয়াল্লিশের মোক্তার হোসেন মন্ডল, পেশায় সেলাই মিস্ত্রি। সঙ্গে তুহিনা বিবির বিয়ে হয় বছর ১৫ আগে। তাদের দুই মেয়ে ও এক ছেলে বর্তমান। গত এক বছর আগে পারিবারিক অশান্তি র জেরে তুহিনা বিবি দুই মেয়ে ও ছেলে কে নিয়ে নিশ্চিন্তপুর বাপের বাড়িতে থাকতো। এমনকি বিবাহ বিচ্ছেদও হয়ে গেছে ।

মঙ্গলবার বেলা এগারোটা নাগাদ ছেলের আধার কার্ডের জন্য টোটো করে রুদ্রপুরে আসতেই স্বামী মোক্তার হোসেন মন্ডল, অপেক্ষা করছিল রাস্তার ধারে ।স্ত্রী তুহিনা বিবি কে রাস্তার উপর টোটো থেকে নামিয়ে টেনে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে বলে অভিযোগ। এরপর চিৎকার চেঁচামেচি তে এলাকার লোক জড়ো হয়ে অভিযুক্ত কে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আক্রান্ত তুহিনা বিবি কে প্রথমে রুদ্রপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অবস্থা আশঙ্কাজনক তবে কি কারণে প্রকাশ্য রাস্তায় নিজের স্ত্রী কে খুন করার চেষ্টা করলো অভিযুক্ত স্বামী সে বিষয়ে তদন্ত শুরু করেছে বাদুড়িয়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here