দেশের সময় :পূর্ব মেদিনীপুর: ফের ট্রলিব্যাগের ভিতর থেকে উদ্ধার হল দেহ। এ বার পূর্ব মেদিনীপুরের এগরায়। সোমবার সকাল দশটা নাগাদ এগরা দিঘা রাজ্যসড়কের ধারে শনি মন্দিরের কাছে একটি পরিত্যক্ত ট্রলিব্যাগ পড়ে থাকতে দেখেন পথচারীরা। তাঁরা খবর দেন এগরা থানায়। পুলিশ এসে ওই ব্যাগ থেকে এক তরুণীর দেহ উদ্ধার করে।

পুলিশ সঙ্গে সঙ্গে বছর ১৮র ওই যুবতীর দেহ নিয়ে যায় এগরা হাসপাতালে। ডাক্তাররা জানান, দশ ঘণ্টা আগে মারা গিয়েছে ওই তরুণী। তাঁদের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই তরুণীকে। এরপরেই ময়নাতদন্তের জন্য দেহ কাঁথিতে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, ওই তরুণীর নাম বা পরিচয় কোনওটাই এখনও জানা যায়নি। তদন্ত চলছে।

গত ২৬ ফেব্রুয়ারি রাতে ৩৮৩১৩ আপ হাওড়া-মেচেদা লোকালে একটি বড় লাল রঙের ট্রাভেল ব্যাগের ভেতর থেকে একটি মৃতদেহ উদ্ধার করে রেল পুলিশ। যাত্রীরা নেমে যাওয়ার পর কারশেডে চলে গিয়েছিল ট্রেনটি। রাত সাড়ে ১০ টা নাগাদ ট্রেনের কামরা পরিষ্কার করার সময় একটি বস্তা নজরে আসে সাফাই কর্মীদের। সেটি খুলতেই দেখেন বড় লাল রঙের একটি ট্রাভেলব্যাগ। ব্যাগটি খুলতেই আঁতকে ওঠেন সাফাইকর্মীরা। দেখতে পান ব্যাগের ভেতর মুড়ে রাখা রয়েছে এক যুবকের দেহ।

পরনে সাদা রঙের জামা ও ছাই রঙের প্যান্ট। তখন পরিচয় জানা না গেলেও একদিনের মধ্যেই মৃত যুবকের পরিচয় বার করে রেল ও রাজ্য পুলিশ। জানা যায় বছর ৪৫ এর ওই ব্যক্তির নাম হাসান আলি। কলকাতার বিবি গাঙ্গুলি স্ট্রিটের বাসিন্দা।

শুরু হয় খুনের তদন্ত। এই ঘটনায় মূল অভিযুক্ত সন্দেহে চারজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।ফের সেই পূর্ব মেদিনীপুরেই ট্রলি ব্যাগে তরুণীর দেহ মিলতে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here