দেশেরসময়ওয়েবডেস্ক: ষষ্ঠ দফার ভোটগ্রহণ ঘিরে মেদিনীপুর, ঘাটালে উত্তেজনার মধ্যেই কলকাতায় রাজনৈতিক উত্তাপ তৈরি হল বিজেপি নেতা মুকুল রায়ের গাড়িতে তল্লাশি চালানো নিয়ে। এদিন দিল্লিতে নিজের ভোট দিতে যান মুকুল রায়।

ফেরার সময়ে বিমানবন্দর থেকে বের হতেই তাঁর গাড়ি আটকায় পুলিশ। চলে তল্লাশি। পুলিশ সূত্রে জানা যায় তল্লাশিতে মুড়ি, বিস্কুট ছাড়া তেমন কিছুই মেলেনি। আর এটি ছিল রুটিন তল্লাশি।

মুকুল রায় অভিযোগ করেন, ওই পথ দিয়ে তাঁর আগে আগেই রাজ্যের এক মন্ত্রীর গাড়ি গেলেও তল্লাশি চালানো হয়নি। কোন মন্ত্রীর গাড়ি তা নিয়ে অবশ্য কিছু বলেননি মুকুল রায়। তাঁর অভিযোগ এটা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তাঁকে হেনস্থা করতেই পুলিশের এই তৎপরতা। তাঁর সামনে সামনে যাওয়া রাজ্যের মন্ত্রীর যে গাড়ি তল্লাশি ছাড়াই ছেড়ে দেওয়ার অভিযোগ তিনি করেছেন তাতে ব্যাগ ভর্তি টাকা ছিল বলেও দাবি করেছেন মুকুল।

এর পরে মুকুল রায়ের গাড়ি কলকাতার পথ ধরলে কৈখালি মোড়ের কাছে ফের আটকায় রাজ্য পুলিশ। ফের চলে তল্লাশি। দু’দফার তল্লাশিকেই রুটিন চেকিং বলে দাবি করেছে পুলিশ। কোনও ক্ষেত্রেই মুকুল রায় বাধা না দিলেও বলেন, সংবাদমাধ্যমের সামনে তল্লাশি চালাতে হবে।

তিনি নিজে সংবাদমাধ্যমকে খবর দেন। এর পরে তল্লাশি চললে পুলিশ কার্যত খালি হাতে ফেরে। গাড়ির ডিকি ছাড়া মকুল রায়ের সঙ্গে থাকা সব ব্যাগেও তল্লাশি চালায় পুলিশ।এদিনের ঘটনায় কলকাতায় রাজনৈতিক উত্তাপ তৈরি হল নতুন করে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here