আত্মজিৎ চক্রবর্তী,উঃ২৪পরগনা : গোবরডাঙ্গা স্টেশনের ১নং প্লাটফর্মে দীর্ঘদিন ধরে দাঁড়িয়ে আছে একটি কোভিড-১৯ আইসোলেশন ট্রেন প্রশ্ন উঠছে পরিষেবা নিয়ে । ঐ এলাকার স্থানিয় মানুষের কথায় গত বছর যখন করোনার প্রথম ঢেউ রাজ্যে‌ প্রবেশ করেছিল সে সময় রাজ্যে সরকার এর তরফ থেকে করোনার সাথে মোকাবেলা করবার জন্য বিভিন্ন স্টেশনে পাঠানো হয় কোভিড-১৯ আইসোলেশন ট্রেন ।

রাজ্য সরকারের তরফ থেকে জানানো হয় এই ট্রেন ব্যবহার করতে পারবে বাইরে থেকে আসা মানুষ বা পরিযায়ী শ্রমিকদের নিভৃত বাস করবার জন্য । রাজ্যে যখন প্রথমবার করোনার প্রথম ঢেউ আছড়ে পড়েছিল তখন এই ট্রেনটি গোবরডাঙ্গা প্লাটফর্মে এনে রাখা হয় প্রায় বছর খানেক, তার পর দুদিনের জন্য সরানো হয় ট্রেনটিকে আবার দুদিন পরে নিয়ে চলে আসা হয় গোবরডাঙ্গা প্লাটফর্মে । কিন্তু গোবরডাঙ্গা প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনটি থেকে পরিষেবা পায়নি সাধারণ মানুষ এমনই অভিযোগ ওই এলাকার মানুষজনের । দেখুন ভিডিও:

ওই এলাকার স্থানীয় বাসিন্দা রাজু দাস জানায় এই ট্রেনটি থেকে কেউ কোনো ধরনের পরিষেবা পায়নি অযথাই গোবরডাঙ্গা ১নং প্ল্যাটফর্মের দাঁড়িয়ে আছে ট্রেনটি, যদি সাধারন মানুষ এই ট্রেন থেকে পরিষেবা পেত তাহলে আরো কোন সমস্যাই ছিল না সাধারন মানুষের । তাঁর আরও অভিযোগ এই ট্রেনের নিচ থেকে যাতায়াত করছে মানুষ যেকোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে । স্থানীয় বাসিন্দারা বহুবার স্টেশন মাস্টারের কাছে কোভিড -১৯ আইসোলেশন ট্রেনটিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাবার কথা অনুরোধ করলেও এখনও মেলেনি কোনো সুরাহা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here