দেশের সময়, বনগাঁ: :বৃহস্পতিবার তৃণমূলের জনসভা থেকে নাম না করে তাকে মারার চক্রান্ত করার” অভিযোগ এনেছিল বনগাঁ পৌরসভার প্রাক্তন প্রশাসক গোপাল শেঠ। ঠিক তার ১২ ঘণ্টার মধ্যে গোপাল বাবুর বিরুদ্ধে তার স্বামীকে খুন করার জন্য বাইরে থেকে লোক আনা হয়েছিল বলে অভিযোগ তুললেন বনগাঁ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যানের  স্ত্রী জোৎস্না আঢ্য। দেখুন ভিডিও:

প্রসঙ্গত , গোপাল বাবু কোন নাম না করলেও রাজনৈতিক মহল মনে করছেন তিনি বনগাঁর প্রাক্তন চেয়ারম্যান জোৎস্না দেবীর স্বামী শংকর আঢ্যর উদ্দেশ্যে একথা বলেছেন। শুক্রবার পাল্টা অভিযোগে বনগাঁয় ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব  প্রকাশ্যে চলে এলো।এই ঘটনায় তৃণমূলের অন্দরে চাঞ্চল্য ছড়িয়েছে।

এদিন বিকালে বনগাঁ বাটামোড়ে ৪ নম্বর ওয়ার্ড তৃনমূলের পক্ষথেকে পথসভা চলছিল। সেই সভায় বক্তব্য রাখার সময় জ্যোৎস্না দেবী তীব্র ভাষায় আক্রমণ করেন। জোৎস্না আঢ্য বলেন”বনগাঁ পৌরসভার প্রাক্তন প্রশাসক তথা ৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী গোপাল শেঠে আমার স্বামী, প্রাক্তন পৌরপ্রধান শংকর আঢ্যকে মারার জন্য গাংনাপুর থেকে লোক নিয়ে এসেছিল।পরে তিনি সাংবাদিকদের বলেন” আগামী দুই তারিখের পরে মানুষ গোপাল শেঠের তবলা বাজাবে।

জ্যোৎস্না দেবীর বক্তব্যের বিষয়ে গোপালবাবু কোন প্রতিক্রিয়া না জানালেও বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন” আমরা বিষয়টি তদন্ত করে দেখছি । যদি এমন বলে থাকে তাকে ডেকে আমরা এই বিষয়ে কথা কলব।”
প্রশঙ্গত এবার দল টিকিট দেয়নি শংকর আঢ্যকে। তার ভাই মলয় আঢ্য এবার গোপাল বাবুর বিরুদ্ধে কংগ্রেসের টিকিটে দাঁড়িয়ে ৩ নম্বর ওয়ার্ড থেকে লড়াই করছেন। শংকর বাবুর মেয়ে ঋতুপর্ণা আঢ্য ১৭ নম্বর ওয়ার্ড থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছেন।

এই পরিস্থিতিতে অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম বনগাঁ ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here