দেশের সময়, বনগাঁঃ কাটমানি নিয়ে যখন রাজ্যজুড়ে তৃণমূল নেতাদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠছে তখন উল্টো সুর গাইলেন বনগাঁর কিছু অটোচালকেরা। রীতিমতো স্মারকলিপি দিয়ে পুলিশ প্রশাসনের কাছে তারা দাবি করলেন তৃণমূল নেতা তথা আঞ্চলিক পরিবহন সংস্থার সদস্য গোপাল শেঠের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সর্বৈব মিথ্যা।

এ ব্যাপারে তার বিরুদ্ধে যে রাজনৈতিক দলের নেতারা প্রকাশ্যে অভিযোগ তুলেছেন অবিলম্বে তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন অটোচালকেরা। রবিবার এ ব্যাপারে তারা বনগাঁর মহকুমা পুলিশ আধিকারিক এর কাছে একটি স্মারকলিপি জমা দেন।

অটো চালক ইউনিয়ন এর পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, দিন দুয়েক আগে বিজেপির পক্ষ থেকে বনগাঁর বাটামোড়েএকটি পথসভা অনুষ্ঠিত হয় । সেই পথসভা থেকে বিজেপি নেতা মধুসূদন মন্ডল গোপাল শেঠের বিরুদ্ধে অভিযোগ তোলেন যে তিনি অটোচালকদের কাছথেকে কাটমানি নিয়েছেন। সেই অভিযোগের প্রতিবাদ জানিয়ে মধুসূদন মন্ডলের এই মিথ্যা অপপ্রচারের জন্য তাকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন অটো ইউনিয়নের সদস্যরা।

বিজেপি নেতা মধুসূদন মন্ডল দেশের সময় এ টেলিফোনে জানান তাঁদের কাছে কাটমানি নেওয়ার বিষয়ে উপযুক্ত নথিপত্র এবং সমস্ত অটো চালকদের বয়ান রয়েছে,সময় মত সেসব সাধারন মানুষের সামনে নিয়ে আসা হবে৷ আমরা এর তদন্ত করব ওনাকে ছাড়ব না।

এই বিষয়ে তৃণমূল নেতা তথা আঞ্চলিক পরিবহন সংস্থার সদস্য গোপাল শেঠ জানান অটোচালকরা বিজেপি নেতার মিথ্যা অপপ্রচারকে মানতে না পেরে ধিক্কার মিছিল করে প্রতিবাদ জানিয়েছেন,এবং বিজেপি নেতার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন৷বিজেপির চক্রান্ত ধরে ফেলেছে সাধারন মানুষ।

এই প্রতিবাদের পেছনে অবশ্য রাজনৈতিক অভিসন্ধি খুঁজে পাচ্ছে বিজেপি ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here